বলিউড

প্রতিযোগীর কষ্টের কথা শুনে কেঁদে ভাসালেন পরিনীতি চোপড়া! ভরসা দিলেন কারাণ জোহার, তুমুল ভাইরাল ভিডিও

এই প্রথম কোন রিয়্যালিটি শোতে বিচারক হিসেবে দেখা মিলবে পরিনীতি চোপড়ার। আসন্ন ‘হনারবাজ- দেশ কি শান’এ বিচারক হিসেবে দেখা যাবে অভিনেত্রীকে। এই রিয়্যালিটি শোটি সম্প্রচারিত হবে ভুটে। সম্প্রতি ভুটের অফিশিয়াল পেজ থেকে আসন্ন এই রিয়্যালিটি শোয়ের এক প্রতিযোগীর পারফর্ম্যান্সের প্রোমো শেয়ার করা হয়েছে, যেখানে প্রতিযোগীর কষ্টের কথা শুনে রীতিমতো কেঁদে ভাসালেন পরিনীতি চোপড়া।

খুব শীঘ্রই ওয়েব প্ল্যাটফর্ম ভুটে শুরু হতে চলেছে নতুন রিয়্যালিটি শো ‘হনারবাজ- দেশ কি শান’। এই শোতে বিচারক আসনে বিচারক হিসেবে দেখা মিলবে বলিউডের অভিনেত্রী পরিণীতি চোপড়ার, পরিচালক ও প্রযোজক কারাণ জোহারের এবং মিঠুন চক্রবর্তীর। এই শো সঞ্চালনার দায়িত্ব থাকতে চলেছেন, ভারতী সিং ও হার্ষ লিম্বাছিয়া।

সম্প্রতি ভুটের অফিশিয়াল পেজ থেকে যে প্রতিযোগীর ভিডিও ভাইরাল হয়েছে তিনি মঞ্চে এসে অসাধারণ ভাবে দক্ষতার সাথে স্টান্ট এবং জিমন্যাস্টের প্রদর্শন করেছেন। পারফর্ম্যান্সের শেষে মুম্বাইতে এসে নিজের লড়াইয়ের কথা সকলকে জানালেন তিনি। তিনি জানান, তিনি যখন প্রথম মুম্বাইতে এসেছিলেন তার কাছে থাকার কোনো নির্দিষ্ট জায়গা ছিল না। থাকার জায়গা না থাকায় তিনি গাছের নীচেই রাত কাটাতেন। এমনকি খিদে মেটানোর জন্য সামান্য খাবারটুকুও জোগাড় করতে পারতেন না তিনি। সেই সময় তিনি ভগবানকে বলতেন কেউ যেন একটু খেতে দিয়ে যায়।

এই প্রতিযোগীর মুম্বাই এসে এমন কঠিন লড়াইয়ের কথা শুনে নিজেকে সামলাতে পারেননি পরিনীতি চোপড়া। সকলের সামনেই কেঁদে ফেলেন অভিনেত্রী। সেই সময় তাকে সামলান বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক ও প্রযোজক কারাণ জোহার। কাঁদতে কাঁদতেই অভিনেত্রী জানান, এমন সত্যিকারের মানুষের কষ্ট দেখলে তার চোখে জল চলে আসে, নিজেকে সামলাতে পারেন না তিনি। এই প্রতিযোগীর লড়াইয়ের কথা শুনে ঐ মঞ্চে উপস্থিত সকলেই বাকরুদ্ধ হয়ে পড়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

Back to top button