Story

অভিনয় করতে চান না! বাহুবলির ‘কাটাপ্পা’ সত্যরাজের মেয়ে সমাজসেবী, বাহুবলী সিনেমার কাটাপ্পার মেয়ে বাস্তবে কতোটা সুন্দরী দেখুন

দক্ষিণী অভিনেতা সত্যরাজকে চেনেন সকলেই। দক্ষিণী ছবি ‘বাহুবলি’তে কাটাপ্পার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। আর তারপর থেকেই তার জনপ্রিয়তা দর্শকদের মাঝে তুঙ্গে উঠে যায়। তবে বাহুবলীতে অভিনয় করার আগেও একাধিক জনপ্রিয় দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন তিনি। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা সত্যরাজ। বাহুবলির আগে ও পরের ছবি মিলিয়ে হিসাব করতে গেলে প্রায় ২০০’টির উপর ছবিতে অভিনয় করেছেন এই অভিনেতা। বলিউডের জনপ্রিয় ছবি ‘চেন্নাই এক্সপ্রেস’এ শাহরুখ খানের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল সত্যরাজকে।

জন্মসূত্রে অভিনেতার নাম তার বাবা-মা রেখেছিলেন রাঙ্গারাজ সুব্বা। তবে পরবর্তীকালে অভিনয় জগতে আসার পর নিজের নাম পরিবর্তন করে সত্যরাজ রাখেন তিনি। এই অভিনেতা দক্ষিণী প্রযোজক মাধ্যমপট্টি শিবকুমারের ভাইয়ের মেয়ে মাহেশ্বরীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তাদের একটি মেয়েও রয়েছে। নাম দিব্যা। তবে তিনি কোনভাবেই এই ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নন। অভিনয়ের প্রতি তার কোন আগ্রহ নেই। তিনি সমাজসেবা নিয়েই থাকতে বেশি পছন্দ করেন।

দিব্যা সত্যরাজ একেবারেই এক অন্য পেশার মানুষ। তিনি পেশাগতভাবে একজন নিউট্রিশনিস্ট ও একজন সমাজসেবী। মাদ্রাস বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েট হওয়ার পরে তিনি ইউএসএ থেকে নিউট্রিশন নিয়ে পড়াশোনা করে আসেন। বর্তমানে তিনি নিজেই একটি এনজিও চালান, যেখান থেকে বিনামূল্যে অসহায় পথশিশু ও মহিলাদের খাবার দেওয়া হয়। বলাই বাহুল্য, অভিনেতার মেয়ে হলেও তার জগৎটা একেবারেই আলাদা।

এমনকি দিব্যা সত্যরাজ অপুষ্ট বাচ্চাদের নিয়ে একটি চিঠিও লিখেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। জানা গেছে, খুব শীঘ্রই অপুষ্ট বাচ্চাদের নিয়ে একটি ডকুমেন্টরি ফিল্ম তৈরি করতে চলেছেন দিব্যা। তার কথায়, যেকোনো মানুষের সুস্বাস্থ্য তৈরি হয় সঠিক পুষ্টিগুণ সম্পন্ন খাবর থেকেই। শুরু থেকেই নিজের এই সমস্ত কাজের জন্য দিব্যা সত্যরাজ পাশে পেয়েছেন তার পরিবারের সদস্যদের। নিজের মেয়ের কাজকর্ম নিয়ে যথেষ্ট গর্বিত দক্ষিণী অভিনেতা সত্যরাজ।

Back to top button