বাংলা সিরিয়াল

ফুলশয্যার রাতে রোমান্স নয়, বরং বিহানের বাজনায় উদ্দাম নাচ খুকুমণির! ‘খুকুমণি হোম ডেলিভারি’র ফুলশয্যা দৃশ্য ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকটি দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে নেটিজেনদের মধ্যে। অনেকেই মনে করছেন খুব তাড়াতাড়ি জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিককে ছাপিয়ে গিয়ে টিআরপি তালিকার শীর্ষস্থানটি দখল করতে সক্ষম হবে এই ধারাবাহিক। কারণ ইতিমধ্যেই ধারাবাহিকের গল্পে দেখতে পাওয়া গিয়েছে নিত্যনতুন চমক। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো খুকুমণি এবং বিহান অর্থাৎ ধারাবাহিকের মুখ্য চরিত্রের ফুলশয্যার দৃশ্য।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী ইতিমধ্যেই বিয়ে হয়ে গিয়েছে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের। তবে তাদের ফুলশয্যা দৃশ্য দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অনুগামীরা। ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখা গিয়েছে সৎভাই মানসিকভাবে অসুস্থ নায়ক বিহানের সঙ্গে তার ফুলশয্যার রাতে খারাপ ব্যবহার করতে এলে তার প্রতিবাদ করে নায়িকা খুকুমণি। এর পরেই নিজেদের মতো করে নাচে গানে মেতে উঠে ফুলশয্যার রাত উদযাপন করতে দেখা যায় খুকুমণি এবং তার স্বামীকে।

এদিন দেখা গিয়েছে বিহানের বাজনায় উদ্দাম নাচছে খুকুমণির। রোমান্টিক কোন দৃশ্য নয় বরং এভাবেই নাচে গানে সময় কাটাতে দেখা গেছে ধারাবাহিকের মুখ্য চরিত্রকে। অনেকেই মনে করছেন এভাবেই আর পাঁচটা ধারাবাহিকের থেকে আলাদা গল্প তৈরি করছে খুকুমণির হোম ডেলিভারি। অনেকে আবার এই দৃশ্যের সঙ্গে মিল পেয়েছেন স্বয়ংসিদ্ধা সিনেমার ফুলশয্যা দৃশ্যের।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button