বলিউড

ফের আরো একবার ‘কপিল শর্মা’ শো এর মাধ্যমে জুটি বাঁধলেন অরুনিতা এবং পবনদ্বীপ, মঞ্চ মাতালেন পাহাড়ি পবনদ্বীপ, রইল সেই ভিডিও

ইন্ডিয়ান আইডলের গত সিজনের রেস এখনো সকলে কাটিয়ে উঠতে পারেননি। সম্প্রতি কয়েকদিন আগেই শেষ হয়েছে ইন্ডিয়ান আইডলের সিজেন ১২। এই সিজনের প্রতিটি প্রতিযোগীই নিজেদের দুর্দান্ত পারফরম্যান্স এর মাধ্যমে বিচারক এবং দর্শকদের মন জয় করে নিয়েছিলেন।

এই সিজনের দুই বিশেষ প্রতিযোগী দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন। আশা করি তাদের চিনতে খুব একটা অসুবিধা হবে না। হ্যাঁ, এখানে বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল এবং উত্তরাখণ্ডের ছেলে পবনদ্বীপ রাজন এর কথাই বলা হচ্ছে। গত সিজনে এই দুই প্রতিযোগী ইন্ডিয়ান আইডলের মঞ্চে আলোড়ন ফেলে দিয়েছিল শুধুমাত্র নিজেদের গানের মাধ্যমে নয়, এই দুজনের মধ্যে কি সম্পর্ক গড়ে উঠেছিল ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে এই নিয়ে বেশ গুঞ্জন উঠেছিল। তবে পবনদ্বীপ এবং অরুনিতা দুজনেই স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে তারা শুধুমাত্র ভালো বন্ধু এছাড়া তাদের মধ্যে আর অন্য কোনো সম্পর্ক নেই।

ইন্ডিয়া আইডলের শেষ সিজনের বিজয়ী হয়েছেন পবনদ্বীপ এবং দ্বিতীয় স্থানে ছিল বাংলার মেয়ে অরুনিতা। আবার বেশ কয়েকদিন পরে হিন্দি এন্টারটেইনমেন্ট দা কাপিল শর্মা শো এর মধ্যে একসাথে দেখা গেল পবনদ্বীপ এবং অরুণিতা সহ ইন্ডিয়ান আইডলের আরো কয়েক জন প্রতিযোগীকে।

এই দিন মঞ্চে উপস্থিত ছিল ইন্ডিয়ান আইডলর বেশকিছু প্রতিযোগী সহ নেহা কাক্কার এবং টনি কাক্কার। এমনিতেই ইন্ডিয়ান আইডলের প্রতিযোগীদের গান দর্শকদের মন ভরিয়ে দেয় এর পাশাপাশি সেইদিন ছিল খুনসুটি, মজা, আড্ডা, গল্প ইত্যাদি। শো এর মাঝে কাপিল অরুনিতা এবং পবন এর সম্পর্ক নিয়ে খুনসুটি করছিলেন।

এইদিন কাপিল শর্মা শো তে পবনদ্বীপ বাদলাপুর সিনেমার জনপ্রিয় গান ‘যো ভেজি থি দুয়া’ গিয়ে দর্শকদের আবারো মন গলিয়েছেন। পবনদীপের সাথে গলা মিলিয়েছেন অরুনিতাও আরো একবার অরুনিতা এবং পবনদ্বীপের গানে মুগ্ধ হয়েছেন দর্শকেরা।

Back to top button