বলিউড

যোগীরাজ্য উত্তরপ্রদেশে ‘ব্র্যান্ড অ্যাম্বাসাডর’ হলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত! ‘বিজেপির জয়গানের উপহার’, কটাক্ষ নেটিজেনদের

দীর্ঘদিন ধরেই কেন্দ্রের শাসকদলের স্তুতি শুনতে পাওয়া যেত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের মুখে। তবে এবার তিনি বিজেপি শাসিত উত্তরপ্রদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন। উত্তরপ্রদেশের ‘ওয়ান ডিস্ট্রিক্ট, ওয়ান প্রোডাক্ট প্রোগ্রামে’র নতুন মুখ হিসেবে দেখতে পাওয়া যাবে কঙ্গনাকে।

এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সুখবরটি শেয়ার করে নেন অভিনেত্রী স্বয়ং। এদিন উত্তরপ্রদেশ সরকারের এই বিশেষ প্রজেক্টের ব্যাপারে আলোচনা করতে যোগী আদিত্যনাথ এর বাড়িতে যান অভিনেত্রী কঙ্গনা রানাউত। সেখান থেকে ছবি শেয়ার করার পাশাপাশি তিনি এও জানাতে ভোলেননি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে, যে তাকে যোগী আদিত্যনাথ একটি বিশেষ সোনার কয়েন উপহার দিয়েছেন যে কয়েনটি রাম মন্দিরের ভূমি পুজোর সময় ব্যবহৃত হয়েছিল।

প্রসঙ্গত এরপরই নেটিজেনদের বেশ সমালোচনার সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। তিনি বরাবরই বিজেপির প্রশংসায় সোচ্চার। সে কারণেই তাঁর এই সুযোগ মিললো কিনা সেই প্রশ্ন তুলছেন নেটিজেনদের একটি বড় অংশ। তবে কঙ্গনা কিন্তু এসব সমালোচনায় পাত্তা দিতে নারাজ।

তিনি আপাতত নিজের ছবির শুটিং নিয়ে ব্যস্ত। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে দক্ষিণের রাজনীতিবিদ জয়ললিতার উপর নির্মিত বায়োপিক, যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা। তাছাড়া হাতে রয়েছে তার একাধিক ছবি। তার মধ্যেই এবার যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করে অভিনেত্রী উত্তরপ্রদেশের বিশেষ প্রোজেক্টের হয়ে দায়িত্ব সামলাবেন বলে জানা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Thalaivii (@kanganaranaut)

Back to top button