টলিউড

হাতে শাঁখা-পলা, লাল পাড় সাদা শাড়িতে অভিনেত্রী সায়নী ঘোষ! নেটিজেনরা ধরলেন তার এক মস্ত ভুল, জানুন অভিনেত্রীর প্রতিক্রিয়া

টলিউড অভিনেত্রী সায়নী ঘোষ বর্তমানে একই সঙ্গে অভিনয় এবং তার রাজনৈতিক কেরিয়ার সামলাচ্ছেন। প্রথমবার রাজনীতির ময়দানে নেমে ভোটের লড়াইয়ে হারলেও তৃণমূল কংগ্রেসের এক গুরু দায়িত্ব পেয়েছেন অভিনেত্রী। বর্তমানে তিনি শাসকদলের এক গুরুত্বপূর্ণ পদ সামলাচ্ছেন।পাশাপাশি কাজের চাপ সামলে অভিনয় জগতেও ফিরতে দেখা গিয়েছে সায়নী ঘোষকে।

তবে এবার শুটিং ফ্লোর থেকে নিজের এক অসাধারণ ফটো পোস্ট করতেই নেটিজেনরা ধরলেন এক ভুল।এদিন অভিনেত্রী তার চরিত্রের একটি ফটো পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায় যেখানে লাল পাড় সাদা শাড়ি, মাথায় সিঁদুর এবং হাতের শাঁখা পলা পরতে দেখা গিয়েছিল তাকে।

কিন্তু এর পরেই এক জনৈকা নেটিজেন খেয়াল করেন অভিনেত্রী আগে পলা পরে তারপরে শাঁখা পরেছেন। ফলে কমেন্টের মাধ্যমে তিনি অভিনেত্রীকে জানান যে তাকে খুব সুন্দর লাগছে। কিন্তু আগে শাঁখা পরে তারপরে পলা পরতে হয়। তবে অনুগামীরা ভুল ধরিয়ে দিতেই সায়নী কিন্তু নিজের ভুল স্বীকার করে নেন। পাশাপাশি ওই মহিলাকে নিজের ভালবাসাও জানাতে দেখা যায় অভিনেত্রীকে।

তবে এদিন আর্নেস্ট হেমিংওয়ের কথা ধার করে অভিনেত্রী লিখেছিলেন যে চাপের মধ্যে সাহস ধরে রাখাটাই আসল। এবং বলাই বাহুল্য তার এই ফটো এদিন মুহূর্তেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Back to top button