টলিউড

ফুরফুরে মেজাজে মালদ্বীপে ওয়াইনের গ্লাসে চুমুক দিলেন টলিউডের হট কাপল রাজ-শুভশ্রী, নীল পুলের জলে ‘ফ্লোয়েটিং ব্রেকফাস্ট’-এ মজে বিধায়ক

বর্তমানে ছুটির মুহুর্ত কাটানোর জন্য টলিউড থেকে বলিউড সকল ইন্ডাস্ট্রির মানুষেরাই যেন সমুদ্র জঙ্গলে ঘেরা মালদ্বীপকে বেছে নিচ্ছেন। মাঝেমধ্যেই তারকাদের মালদ্বীপ ভ্রমণ এর জন্য উড়ে যেতে দেখা যাচ্ছে। সম্প্রতি কিছুদিন আগেই এই মালদ্বীপ ভ্রমণ এর জন্য উড়ে গিয়েছেন রাজ চক্রবর্তী সহ তার পরিবার।

আর নিজেদের মালদ্বীপ ভ্রমণ এর বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় দর্শকদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন। প্রতিদিনই বেশকিছু ছবি নিজেদের সোশ্যাল মিডিয়া একাউন্টের মাধ্যমে পোস্ট করেছেন রাজ-শুভশ্রী। আসুন রাজ এবং শুভশ্রী একান্তে কাটানো কিছু মুহূর্তের ছবি আপনাদের সঙ্গে ভাগ করে নি।

এই ছবিতে দেখা যাচ্ছে পুলের মধ্যে বসেই সকালের ব্রেকফাস্ট সারছেন রাজ-শুভশ্রী। কাঁচের গ্লাসে দামী ওয়াইন হতে ছবি পোস্ট করলেন রাজ। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তীর সামনে রয়েছে নানান ধরনের বিদেশি ব্রেকফাস্ট এবং জলের মধ্যে বসেই সেই ব্রেকফাস্ট সারছেন রাজশ্রী।

এই ছবিতে দেখা যাচ্ছে বেগুনি কমলা সাদা রঙের মাল্টিকালারের একটি মনোকিনি পড়ে হট অবতারের ধরা দিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। মাথায় তার সাদা রঙের ফুল গোজা এবং সামনে রয়েছে সেই বিলাসবহুল ব্রেকফাস্টের প্লেট সুন্দর পোজ দিয়ে পুলের ভেতরে বসে ছবি তুলেন অভিনেত্রী।

ছবিতে বাদ পড়েননি ছোট্ট ইউভানও। সমুদ্র সৈকতে মায়ের সঙ্গে কোলে করে ঘুরতে দেখা গেল ছোট্ট ইউভানকে। আবার শুভশ্রীকে সাদা বালির উপরে তার সন্তানের নাম লিখতেও দেখা গিয়েছে। শুভশ্রীর ভাগ করে নেওয়া একটি ছবিতে দেখা গিয়েছে মালদ্বীপের বিলাসবহুল হোটেলে বিছানায় শুয়ে সমুদ্রের দৃশ্য উপভোগ করতে, আবার কখনো সুস্বাদু পিজ্জায় ভাগ বসাতে।

আবার কখনো রাজ চক্রবর্তীর সঙ্গে সেলফি মুডে ধরা দিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর পরনে রয়েছে হলুদ রঙের একটি ডিপ নেক গলার জামা এবং রাজের পরনের সাদা t-shirt এবং কালো শর্ট। এই ছবিতে দুজনই ধরা দিয়েছেন সমুদ্রসৈকতে বালির উপর শুয়ে। রোদচশমার রয়েছে রাজের চোখে সেলফি মুডে ধরা দিয়েছেন টলিউডের হট কাপল।

Back to top button