বাংলা সিরিয়াল

আদৃত কে বিয়ে করে বর কে ছেড়ে ভাসুরের সাথে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন মিঠাই, চটলেন ভক্তরা, নেটদুনিয়ায় ছবি ভাইরাল

অফস্ক্রিনে মিঠাই ও সোমের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে নেটিজেনদের মধ্যে। বর্তমানে প্রায়ই যেকোনো রিল ভিডিওতে তাদের দেখা মেলে একইসাথে। এই নিয়ে তাদের নানা ধরনের প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে।

তবে নিজেদের সম্পর্ককে বন্ধুত্বের গণ্ডিতেই আটকে রাখতে চান মিঠাই। বর্তমানে জি বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। সিরিয়াল প্রেমী অথচ মিঠাই দেখেন না এমন মানুষ আতস কাঁচ দিয়ে খুঁজলেও পাওয়া যাবে না।

ধারাবাহিকে সৌমিতৃষা কুন্ডু মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেন। তার বিপরীতে আদৃত রায় সিদ্ধার্থ মোদকের চরিত্রে পাঠ করছেন। এই ধারাবাহিকেই তাদের বর্দা সোমের চরিত্রে অভিনয় করেন ধ্রুব সরকার। সম্প্রতি বেশিরভাগ ছবি ও রিল ভিডিওতে একই সাথে দেখা যাচ্ছে মিঠাই ও সোমকে।

মিঠাই ধারাবাহিকে এখন সকলকে দেখা যাচ্ছে গুরুদেবের আশ্রমে। মিঠাই জানাইতে ফিরে যাওয়ার পর সিদ্ধেশ্বর মোদক অর্থাৎ সকলের দাদাই বাড়ি ছেড়ে চলে যান আশ্রমে। তাকে ফিরিয়ে আনার জন্য সকলে এখন আশ্রমেই রয়েছেন। সাম্প্রতিক এপিসোডে দেখানো হচ্ছে সিদ্ধার্থ অবশেষে বিয়ে মেনে নিচ্ছে মিঠাইয়ের সঙ্গে।

আর সেই এপিসোডে মিঠাইকে যে পোশাকে দেখা গিয়েছিল সেই পোশাকেই ধ্রবর সাথে অর্থাৎ পর্দার সোমের সাথে ছবি দিতে দেখা গিয়েছে। সম্প্রতি সেই ছবিই সোশ্যাল মিডিয়া থেকে শেয়ার করেছেন মিঠাই ও সোম দুজনেই।

সম্প্রতি এই ছবি নেটদুনিয়ায় শেয়ার হওয়ার পর থেকেই মিঠাই অনুরাগীদের মধ্যে তা ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে। অনেক নেটিজেনদের দাবি অভিনেত্রী সিদ্ধার্থের সঙ্গে ছবি কিংবা রিল ভিডিও কেন শেয়ার করেন না? তবে সেই প্রশ্নের উত্তরে কিছু জানাননি অভিনেত্রী। অনেকেই প্রশ্ন তুলেছেন তার সাথে ধ্রুব সরকারের সম্পর্ক তৈরি হয়েছে কিনা। তবে তিনি জানিয়েছেন তারা শুধুই বন্ধু। তবে এখনো পর্যন্ত নেটিজেনদের মনের সংশয় পুরোপুরি মেটেনি তা তাদের কমেন্ট দেখলেই বোঝা যায়।

 

View this post on Instagram

 

A post shared by @dhrubo.s

Back to top button