টলিউড

‘সাড়ে সাত বছরের দাম্পত্য ছিল কাঞ্চনের সাথে’! কাঞ্চন মল্লিকের সঙ্গে সংসার করা নিয়ে এবার মুখ খুললেন অভিনেতার প্রথম স্ত্রী অনিন্দিতা

কিছুদিন আগেই পরকীয়া প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন টলিউড অভিনেতা কাঞ্চন মল্লিক। তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় তাঁর বিরুদ্ধে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র রাধারানী ওরফে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে তার পরকীয়ার অভিযোগ তুলে আইন আদালতের দ্বারস্থ হয়েছিলেন।

সেই বিতর্ক এবার মেটার আগেই অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে সাড়ে সাত বছরের দাম্পত্য জীবন নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেতার প্রথম স্ত্রী অনিন্দিতা দাস।

অনেকেই জানেননা অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সংসার পাতার আগে দীর্ঘদিন টলিউডের আরেক অভিনেত্রী অনিন্দিতার সঙ্গে বিবাহিত জীবন কাটিয়েছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। এদিন সেই প্রসঙ্গে অনিন্দিতা জানান পুরনো প্রসঙ্গ নিয়ে তিনি যেমন কথা বলতে ইচ্ছুক নন, তেমনি ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে তিনি ভবিষ্যতে আর কখনোই বিয়ে করতে চান না।

প্রসঙ্গত বর্তমানে কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘দত্ত অ্যান্ড বউমা’তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতা কাঞ্চন মল্লিকের প্রথম অনিন্দিতা দাসকে। পাশাপাশি ইতিমধ্যেই তিনি কাজ করে ফেলেছেন বেশ কিছু বিজ্ঞাপন এবং বড় পর্দাতেও।

তবে, কাঞ্চন মল্লিকের সঙ্গে তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ও শ্রীময়ী চট্টরাজের ত্রিকোণ প্রেমের সম্পর্কের প্রসঙ্গ উঠতেই অনিন্দিতা স্পষ্ট জানান যে তার প্রাক্তন স্বামীর ব্যক্তিগত ব্যাপারে তিনি কোনো মন্তব্য করতে চান না। তবে পাশাপাশি এও জানান যে কাঞ্চনের পরিবারের লোকেদের উচিত বিষয়গুলিকে দেখা।

Back to top button