টলিউড

প্রায় ১ বছর পর বড় পর্দায় কামব্যাক করলেন অভিনেত্রী নুসরত জাহান, রেড ভেলভেট কেক কেটে অভিনেত্রীর এই কাম ব্যাক উদযাপন করলেন তার নতুন ছবির টিম

দীর্ঘ এক বছর পর টেলিভিশনের বড় পর্দার শুটিংয়ে ফিরলেন অভিনেত্রী নুসরাত জাহান। টলিউডের নতুন মা বর্তমানে সন্তান জন্ম দেওয়ার ১মাস পর শুটিংয়ে ফিরছেন। তবে এর আগেই আমরা নুসরাতকে দেখেছি বিভিন্ন বিজ্ঞাপনে ভিডিওতে হাজির হতে। মাত্র ১৪ দিন বয়সের ঈশানকে বাড়িতে রেখেই তিনি কাজের উদ্দেশ্যে বেরিয়ে পড়েছিলেন, এই খবর আমরা আগেই জেনেছি।

তবে নিজেকে বড় পর্দা থেকে এক বছর ধরে দূরে রেখেছিলেন। আবারও এক বছর বাদে সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ পরিচালিত জয় কালী কলকাত্তাওয়ালী সিনেমার হাত ধরে বড়পর্দায় ফিরছেন অভিনেত্রী। চলতি বছরের ২৬ আগস্ট পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। এর আগে নুসরাতের বড় পর্দায় শেষ কাজ ছিল ‘স্বস্তিক সংকেত’ গত বছর অক্টোবরে এই ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী। তারপর থেকেই নিজের গর্ভকালীন অবস্থায় যত্নআত্তি নেওয়ার দিকে মন দিয়েছিলেন অভিনেত্রী। বক্সঅফিসে নুসরাতের শেষ রিলিজ ছবি ছিল ‘ডিকশনারি’।

গত শুক্রবার থেকে সুদেষ্ণা রায় অভিজিৎ গুহ নতুন ছবির শুটিংয়ে ফিরেছেন অভিনেত্রী। অভিনেত্রীর এই এক বছর বাদে কামব্যাকের সেলিব্রেট করল টিমের সকলে। রেড ভেলভেট কেক কেটে সেলিব্রেট করা হলো নুসরাতের এই কাম ব্যাক, ঐদিন নুসরাতকে লাল রঙের সালোয়ার-কামিজে দেখা গিয়েছিল।

গতবছর যশ এবং নুসরাত অভিনীত ছবি ‘এসওএস কলকাতা’ ছবির মাধ্যমে প্রেমের সম্পর্কে জড়ান দুজন। তারপর থেকেই যশ এবং নুসরাত এর সম্পর্ক নিয়ে নানা ধরনের গুঞ্জন উঠেছে টলিপাড়ায়। জানা গিয়েছে নুসরাতের আগামী ছবির শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে কলকাতা রাজারহাট অঞ্চলে। শুটিং চলবে আগামী ৮ ই অক্টোবর পর্যন্ত এরপরে পুজোর ছুটি কাটাবেন সকলে।

নুসরাতের নতুন ছবি ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ তে নুসরাত ছাড়াও বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে। এই ছবির মাধ্যমে প্রথম নুসরাত জাহান কে সোহম চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে। এছাড়াও এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে সুস্মিতা চট্টোপাধ্যায় ও সোমরাজ মাইতি কে। এছাড়াও অন্যান্য পার্শ্ব চরিত্রে রয়েছেন কাঞ্চন মল্লিক, পদ্মনাভ দাসগুপ্ত, সুদীপ মুখোপাধ্যায়, প্রিয়াঙ্কা পাল, অনির্বাণ চক্রবর্তী প্রমুখ।

এই সিনেমাতে সোহম সোমরাজ ও সুস্মিতা খুবই ভালো বন্ধু। তাদের চরিত্রের নাম অনীশ, সুজয় ,মিলি। এরা তিনজনই শিক্ষিত ছেলে মেয়ে। কিন্তু চাকরি না থাকায় রোজগারের পথ হিসেবে তারা পকেটমারি পথ বেছে নেয়। উদ্দেশ্য সৎ পথে উপার্জন করা। এসবের মধ্যেই শহরতলী থেকে একটি দামি কালী মূর্তি চুরি হয়ে যায়। এসবের মাঝে অনীশর সঙ্গে রাকার দেখা হয়। রাকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী নুসরাত জাহান কে।

এখানে নুসরাত জাহান অর্থাৎ রাকা একজন সাধারণ বাড়ির মেয়ে। তার ছোট্ট একটি নাচের স্কুল রয়েছে। অনীশ এর সঙ্গে রাকার দেখা হবার পর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। তবে এরপরে অনীশ এর সত্যতা জানার পর রাকা এবং অনীশ এর সম্পর্ক কত দূর এগোয় সেই গল্পই দেখানো হবে এই ছবির মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by NUSRAT JAHAN (@nusrat.fans)

Back to top button