টলিউড

‘আমি মুসলমান, মনে করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ’! ধর্ম নিয়ে কটাক্ষের সম্মুখীন হয়ে পাল্টা মুখ খুললেন অভিনেতা মীর, চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

টলিউড অভিনেতা এবং সঞ্চালক মীর বারেবারেই দাবি করেন যে তিনি মনে করেন মানবতাই শ্রেষ্ঠ ধর্ম।যে কারণে তিনি ধর্মে মুসলমান হলেও সমস্ত রকম উৎসবে মেতে উঠে দেখা যায় তাকে। পাশাপাশি ক্রিসমাস থেকে শুরু করে গণেশ চতুর্থী, সব উৎসবেই অনুগামীদের শুভেচ্ছা জানান এই জনপ্রিয় অভিনেতা।

তবে এবার দুর্গা পুজো নিয়ে নিজের ছোটবেলার স্মৃতি শেয়ার করে নেট দুনিয়ায় কটাক্ষের সম্মুখীন হতে হলো অভিনেতাকে
তিনি তার স্মৃতিচারণা জানিয়েছিলেন ছোটবেলায় আর্থিক অবস্থা ভাল না থাকায় পুজোতে তার নতুন জামা হলেও তার বাবা এবং মাকে তিনি কখনও নতুন জামা কিনতে দেখেননি। বড় হয়ে বুঝতে পেরেছেন যে সবার জন্য নতুন জামা কেনার আর্থিক ক্ষমতা তার বাবার ছিলনা।

বলাই বাহুল্য তিনি এই আবেগ ভরা স্মৃতিচারণা করতেই নেটিজেনদের একাংশ তিনি মুসলমান হয়েও কেন হিন্দুদের দুর্গাপূজা নিয়ে এত মাতামাতি করছেন সেই প্রশ্ন ছুড়ে দেয়।

অভিনেতা অবশ্য বেশিক্ষণ সময় নেননি পাল্টা প্রতিবাদ করতে। তিনি জানান যে তিনি বিশ্বাস করেন ধর্ম যার যার হলেও উৎসব সবার। যে কারণে তিনি মনে করেন সকলেই সব উৎসবে শামিল হওয়ার অধিকার রাখে।

তবে তার পাশাপাশি ব্যঙ্গ করে তিনি বলেন তিনি যে মুসলমান তা মনে করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। তবে এদিন বেশ হতাশার সুর শুনতে পাওয়া গিয়েছে অভিনেতার গলায়। মানুষে মানুষে ধর্মের ভেদাভেদ নিয়ে তিনি যে বেশ হতাশ তা অবশ্য লুকাননি মীর।

Back to top button