টলিউড

‘এক মাসের সন্তানকে বাড়ি রেখে আপনাদের পাশে দাঁড়াতে এসেছি’! বসিরহাট এসে জানালেন অভিনেত্রী নুসরত জাহান

ব্যক্তিগত জীবনের কারণে বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার শীর্ষে রয়েছেন টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহান। তবে এবার এক মাসের সন্তানকে বাড়ীতে রেখে রাজনৈতিক দায়িত্ব পালনে বসিরহাটে হাজির হতে দেখা গেল অভিনেত্রীকে।

এদিন হিঙ্গলগঞ্জ কলেজে গান্ধী জয়ন্তী উপলক্ষে হাজির হয়েছিলেন নুসরত। সেখানেই তিনি জানান মা হওয়ার কারণে বেশ কিছুদিন রাজনৈতিক দায় দায়িত্ব থেকে দূরে থাকতে হয়েছিল তাকে। কিন্তু বসিরহাটের মানুষদের জন্য তিনি সবসময়ই কাজ করতে চান বলে দাবি করেন অভিনেত্রী। পাশাপাশি এদিন তিনি আরো বলেন যে মা হওয়ার পর বিশেষ ছুটি পাননি তিনি।

যে কারণে ডাক্তাররা তাকে ইতিমধ্যেই কাজ শুরু করতে বারণ করেছিলেন। কিন্তু সে কথা না শুনেই বসিরহাটের মানুষদের পাশে থাকবেন বলে এদিন হাজির হয়েছিলেন তিনি। পাশাপাশি বসিরহাটের জন্য তার ভবিষ্যতে আরো অনেক দায়িত্ব এবং প্ল্যান রয়েছে বলে জানান নুসরত।

পাশাপাশি ব্যক্তিগত জীবনের কারণে বেশ কিছুদিন বড় পর্দা থেকেও দূরে ছিলেন অভিনেত্রী। তবে এবার রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি তিনি শুরু করে দিয়েছেন ছবির শুটিংও। খুব শীঘ্রই তাকে অভিজিৎ গুহ পরিচালিত ‘জয় কালী কলকাতাওয়ালী’ সিনেমায় দেখতে পাওয়া যাবে। অভিনেত্রী জানিয়েছেন তিনি শরীর এবং মনের জোর পাচ্ছেন বলেই একসঙ্গে রাজনীতি এবং পেশাদারী জীবনের কাজ করতে পারছেন।

Back to top button