বলিউড

মাটিতে পরে কাঁদছে জেহ, হাসছে তৈমুর কিন্তু ছবি তুলতে ব্যস্ত সইফ-করিনা! দীপাবলির দিন বোন এবং বোনের স্বামীর সঙ্গেই উৎসবের আমে যে মেতে উঠলেন সাইফ আলী খান এবং কারিনা কাপুর, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন একাধিক ছবি

গোটা দেশজুড়ে এখন আলোর উৎসব পালন করছেন প্রত্যেকে। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকেই মেতে উঠেছে দীপাবলীর উৎসবে। এবারে পরিবারের সঙ্গে দীপাবলির উৎসব পালন করতে দেখা গেল কারিনা কাপুর এবং সাইফ আলি খান কে। সোশ্যাল মিডিয়ায় দীপাবলির বিশেষ ছবি পোস্ট করেছেন তারা। ছবিতে পরিবারের সকলের সঙ্গে হৈ হৈ করতে দেখা গিয়েছে তাদেরকে।

দীপাবলির দিন সকালে কালো সালোয়ার কামিজের সেজে উঠেছিলেন কারিনা কাপুর। সাইফ ঐদিন কালো পাঞ্জাবি এবং সাদা পায়জামা তে নিজেকে সুন্দর করে সাজিয়ে তুলেছিলেন। অভিনেত্রীর পোস্ট করা ছবিতে দেখা গিয়েছিল সাইফ আলী খানের বোন সোহা আলী খান এবং তার স্বামী অভিনেতা কুনাল খেমু। ঐদিন সোহার পরনে ছিল হলুদ রঙের সালোয়ার কামিজ এবং কুনালের পরনে ছিল কালো পাঞ্জাবি পাজামা আর উপরে মেরুন রঙের নেহেরু জ্যাকেট।

অন্যদিকে বাড়ির সব থেকে দুজন খুদের সদস্য তৈমুর এবং জাহাঙ্গীরও বাবার মতই কালো পাঞ্জাবি এবং সাদা পাজামা তে সেজে উঠেছিল। সপরিবারে একাধিক ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ছবিতে প্রত্যেকেই ভীষণ সুন্দর লাগছিল।

Back to top button