টলিউড

সোনার মন সুপারস্টার নুসরত জাহানের! নেতাজির হোমের ছেলেদের দীপাবলি পালন যশ-নুসরতের, প্রশংসা কুড়ালেন টলিউডের চর্চিত জুটি যশ-নুসরাত

গত দেড় বছর ধরে তাদের নিয়ে সবসময় সোশ্যাল মিডিয়া জুড়ে চর্চা হয়েছে। তাদের যেকোনো কাজেই খুঁত ধরে বের করেছে নেটিজেনরা। তাদের উপর একাধিক নোংরা মন্তব্য করেছেন প্রত্যেকে, তাদের সম্পর্ক নিয়ে কাদা ছোড়াছুড়ি হয়েছে অনেকবার। এবার তাদের কাজেই নেটিজেনরা বেজায় খুশি। আমরা কথা বলছি টলি পাড়ার অত্যন্ত জনপ্রিয় দুই অভিনেতা অভিনেত্রী নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত কে নিয়ে। বর্তমানে প্রত্যেকে আলোর উৎসবে মেতে উঠেছেন। আর এই আলোর উৎসব এর আগেই হোম এর বাচ্চাদের সঙ্গে প্রি দেওয়ালি সেলিব্রেশন মেতে উঠল যশ এবং নুসরাত। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রশংসা কুড়ালেন দুই তারকা।

ভিডিওতে নুসরাতকে পেস্তা রঙের একটি সালোয়ার কামিজ এবং যশকে সাদা রঙের টিশার্ট এবং নীল রঙের ডেনিম জিন্সে দেখা গিয়েছে। দক্ষিণ কলকাতার একটি সেবাশ্রমে উপস্থিত ছিলেন জোশ নুসরাত ও সেবাশ্রম টি প্রায় ৯৮ বছর পুরনো। একসময় ওই সেবাশ্রমের ফাউন্ডার তথা সেক্রেটারি ছিলেন নেতাজি সুভাষচন্দ্র বোস। আর ফাউন্ডার সেক্রেটারি ছিলেন দেশবন্ধু চিত্তরঞ্জন দাস। বর্তমানে ওই হোমে ৭০ এর কাছাকাছি মানুষ থাকে। যারা এখনো সর্বস্বান্ত। ১৯২৪ সাল থেকে এই হোম টি চলছে।

আর এবারে সেই হোমে থাকা বাচ্চাদের হাতেই দীপাবলির আগে চকলেট বিস্কুট বিভিন্ন খাবারে ভরা হ্যাম্পার তুলে দিলেন যশ এবং নুসরাত। আর সবশেষে সকলকে দীপাবলীর শুভেচ্ছা জানিয়েছেন দুজন এই ভিডিওটি পোস্ট করে সোশ্যাল মিডিয়া ক্যাপশনে নুসরাত লেখেন ‛এই দীপাবলিতে সবাইকে শান্তি, ভালোবাসা, উদারতা দিয়ে ভরিয়ে রাখুন। আলো ও হাসি ছড়ান। হ্যাপি দিওয়ালি’। ঐদিন ঘুমের প্রত্যেকের সঙ্গে জমিয়ে আড্ডা দিয়েছেন দুই তারকা।

বর্তমানে চুটিয়ে কাজ করছেন যশ দাশগুপ্ত টলিউডের পাশাপাশি সুযোগ এসেছে বলিউডে অভিনয় করার। আগামী ‘ইয়ারিয়া টু’ ছবিতে দেখা মিলবে যশের। অভিনেতার বিপরীতে দেখা যাবে অভিনেত্রী দিব্যা খোসলা কুমারকে। এছাড়াও টলিউডের আরো দুটি ছবিতে অভিনয় করতে চলেছেন। একটি ছবিতে তার নায়িকা তার বাস্তব সঙ্গীনি নুসরাত জাহান এবং অন্যটিতে দিতিপ্রিয়া রায়। সব মিলিয়ে এবছর যশ এবং নুসরাতের দিওয়ালি জমজমাট।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button