বাংলা সিরিয়াল

‘পোখরাজের মতো স্বামীই সবাই চায়’! রাধিকাকে চড় খাওয়ার হাত থেকে বাঁচিয়ে নিজের বাড়ির লোককে পোখরাজ ধুয়ে দিলো দেখে পোখরাজ চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কাদোক্কা’। এই ধারাবাহিকে বর্তমানে বিয়ের ট্র্যাক দেখানো হচ্ছে। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে পোখরাজের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল বুবলুর, কিন্তু পোখরাজ মনে মনে ভালোবাসতো রাধিকাকে এবং সেই সমস্ত কথা সে বুবলুকে বলে তাই বুবলু বিয়ের রাত্রে রাধিকাকে চিঠি লিখে বাড়ি থেকে বেরিয়ে যায়।

বুবলু বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পরে সমস্ত সত্যিটা জানতে পারি রাধিকা কনের বেশে তৈরি হয় এবং পোখরাজের সাথে বিয়ে করার জন্য বিয়ের মন্ডপে আসে। স্বাভাবিক ভাবেই মন্ডপে যখন সিঁদুর দানের আগে রাধিকার মুখ সবাই দেখতে পেয়ে যায় তখন রীতিমতো সবাই চমকে ওঠে এবং এই নিয়ে নানান রকম কথা কাটাকাটি শুরু হয়ে যায়। পোখরাজের বাড়ির লোকেরা ভীষণভাবে বিরোধিতা শুরু করে কিন্তু সমস্ত অবস্থায় পোখরাজ তার স্ত্রীর পাশে দাঁড়ায়, পরিবারের বিরুদ্ধে গিয়ে এই যে রাধিকার পাশে দাঁড়ায়, তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান রকম কথা হতে থাকে, সবাই পোখরাজের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠে।

একজন যেমন লেখেন, “পোখরাজ :- আমি বুবলুকে বিয়ে করতে চাইনি, তার একটাই কারণ একদম ছেলেবেলা থেকে, সেই অজ্ঞান বয়স থেকে এই গোটা পৃথিবীতে আমি একমাত্র একজন মেয়েকেই ভালোবেসেছি, রাধিকা কে

রাধিকা : এই প্রস্তাবে রাজি হয়েই আমি এখানে এসেছি, দুজন ADULT মানুষ যদি চায় তাহলে তারা সংসার করতেই পারে, আমরা দুজনেই ADULT

পোখরাজ :- রাধিকা আমার স্ত্রী ওর গায়ে হাত দেবার কোন অধিকার তোমার নেই
A MAN WITH SPINE ”

আরেকজন আবার লেখেন,“সবাই তাদের জীবনে এমন একটা ভালোবাসার মানুষ চায় যে সব সময় তার হাত ধরে পাশে দাঁড়াবে আবার কখনো সেই হাত ধরেই অন্যায়ের প্রতিরোধ করবে সে ।
সেই শ্রেষ্ঠ প্রেমিক হিসেবে পোখরাজ সেরা পুরুষ ।
দেখুন – এক্কা দোক্কা প্রতিদিন 9:00 PM স্টার জলসায়।”

Back to top button