টলিউড

অলক্ষী বিদায় করে ঘরে লক্ষ্মীপূজা করলেন জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ, মনামীর লক্ষ্মী পরলেন সোনার মুকুট, ভোগে খিচুড়ি, উপস্থিত ছিলেন টলিপাড়ার একাধিক বড় বড় অভিনেতা অভিনেত্রীরা

প্রতিদিনের কর্মব্যস্ত জীবন থেকে একটুখানি সময় পাওয়া গিয়েছে। পুজোর এই কটা দিন প্রত্যেকেই নিজেদের কর্মজীবন থেকে দূরে থাকেন। তেমনি মঙ্গলবার দিন অলক্ষী বিদায় করে ঘরে লক্ষ্মীপূজা করলেন অভিনেত্রী মনামী ঘোষ। মঙ্গলবার দিন সকাল থেকেই নিজের হাতে তোড়জোড় করেছিলেন অভিনেত্রী। মায়ের পুজোর সমস্ত আয়োজন করেছেন নিজের হাতে। পুজোর কাজে তাকে সাহায্য করেছে তার মা।

মনামির অনেকদিন ধরেই ইচ্ছে ছিল মা লক্ষ্মীকে তিনি সোনার মুকুট দিয়ে সাজিয়ে তুলবেন। এই বছর অভিনেত্রী সেই ইচ্ছেটা পূরণ হলো। বিভিন্ন জায়গা থেকে মুকুটের বিভিন্ন ডিজাইন ঘেঁটে অবশেষে নিজের মনের মতো পছন্দের একটি সোনার মুকুট বানালেন মা লক্ষ্মীর জন্য। পুজোর সমস্ত কাজ রীতিনীতি মেনে হয়েছে আর তার সঙ্গে ছিল খাওয়া-দাওয়ার বিপুল আয়োজন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

ভোগ প্রসাদই ছিল খিচুড়ি, পাঁচ রকম ভাজা, তরকারি, চাটনি, পায়েস ইত্যাদি। পাশাপাশি অতিথিদের জন্য ছিল বিশেষ আয়োজন। ভোজনের মেনুতে ছিল খিচুড়ি, বেগুন ভাজা, লাবরা ,বাটার পনির, ফুলকপির রোস্ট , জলপাইয়ের চাটনি, পাপড় ও মিষ্টি। তালিকা থেকে বাদ পড়েনি অভিনেত্রী অন্যতম প্রিয় পানীয় গন্ধরাজ লেবুর ঘোল। বর্তমানে মনামী কে আমরা দেখতে পাই স্টার জলসার অন্যতম জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি এর মঞ্চে বিচারকের আসনে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button