বলিউড

প্রকাশ্য মঞ্চে নেহা কক্করের সঙ্গে উদ্দাম নাচ সুপারস্টার গোবিন্দার, ইন্ডিয়ান আইডলের মঞ্চে বলিউডের নাচের বাদশা গোবিন্দার সাথে নাচ করতে দেখা গেল নেহা কাক্কার কে, ভাইরাল হলেও সেই ভিডিও

মাসখানেক আগেই টেলিভিশনের পর্দায় শুরু হয়েছে ভারতের অন্যতম জনপ্রিয় গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল সিজন ১৩। প্রতিবছরের মত এ বছরেও ইন্ডিয়ান আইডিলের বিচারকের আসনে রয়েছেন নেহা কাক্কার, বিশাল দাদলানি এবং হিমেশ রেশমি। এটি ভারতের এমন একটি গানের মঞ্চ যেখান থেকে প্রতি বছরই বিভিন্ন প্রতিযোগী নিজেদের ভবিষ্যৎ গড়ার দিকে আরও একধাপ এগিয়ে যায়।

এই মঞ্চ থেকে বিভিন্ন প্রতিযোগী জনপ্রিয়তার এতটাই শীর্ষে পৌঁছে গিয়েছেন যে তাদের আর ঘুরে তাকাতে হয়নি। যেমন এই মঞ্চ থেকে উত্তরাখণ্ডের পবনদ্বীপ এবং বাংলার মেয়ে অরুনিতা জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিল। এখন তারা বিভিন্ন জায়গায় কনসার্ট করছে তাদের প্লেব্যাক এবং বিভিন্ন মিউজিক অ্যালবামের গান বেরিয়েছে ইতিমধ্যে। এইবছর ইন্ডিয়ান আইডলের মঞ্চে উপস্থিত রয়েছে এক ঝাঁক বাংলা শিল্পী।

সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে দীপাবলির উৎসব উপলক্ষে উপস্থিত ছিলেন বলিউডের নাচের বাদশা গোবিন্দা এবং তার স্ত্রী সুনিতা। ৯০ দশকের নাচের বাদশা বলা হতো গোবিন্দ কে। এছাড়াও গোবিন্দার কমেডি চরিত্রে অভিনয় ও দর্শকের আজও মনে রয়ে গিয়েছে। বর্তমানে আর রুপালি পর্দায় দেখা যায় না গোবিন্দাকে। বিভিন্ন রিয়েলিটি সবগুলোতে মাঝে মাঝে বিচারক হয়ে উপস্থিত থাকেন তিনি। একসময় যে অভিনেতা বলিউড কাপিয়েছে তাকে বর্তমানে টিভির পর্দায় দেখতে না পেয়ে তার ভক্তরা কিছুটা দুঃখিত। গত বৃহস্পতিবার ইন্ডিয়ান আইডলের তরফ থেকে একটি নতুন প্রমো ভিডিও শেয়ার করা হয়েছিল যেখানে দেখা যাচ্ছে সঞ্চালক আদিত্য নারায়ন গোবিন্দ তার স্ত্রী সুনিতা এবং তার মেয়ে টিনা আহুজাকে আহ্বান জানাচ্ছে মঞ্চে। আর গোবিন্দাকে দেখা মাত্রই নেহা চিৎকার করে বলে ওঠেন ‛আমাদের প্রিয় গোবিন্দা তাঁর পরিবারের সঙ্গে এখানে। তাঁরা দুজনে কত্ত সুন্দর’।

ঐদিন গোবিন্দা শ্রী সুনিতা জানান যে নেহা হলো গোবিন্দার অন্যতম প্রিয় গায়িকা। এমনকি ঐদিন মঞ্চে গোবিন্দ এবং নেহা কাক্কার কে জনপ্রিয় গান ‘মে তো রাস্তে সে যা রাহা থা’ গানে নাচতেও দেখা যায়। নাচের শেষে গোবিন্দা নেহাকে জড়িয়ে ধরে বলেন যে, ‛একজন ভালো শিল্পীর হৃদয় এমনই হওয়া উচিত যে, সর্বদা অন্যের কষ্ট দেখে তার হৃদয় কাঁদে’। পাশাপাশি সুনিতা ওই দিন জানায় তিনিও নেহাকে খুব ভালোবাসেন।

Back to top button