টলিউড

কালীপুজোর রাতে সুপারস্টার শুভশ্রীর মাথায়, ২ হাতে আগুন! শুভশ্রী গঙ্গোপাধ্যায় এর নিয়ম পালন দেখে কুর্নিশ নেটপাড়ার, শুভশ্রী কে ‘অনন্যা’ তকমা অনুরাগীদের

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় সুন্দরী এবং ট্যালেন্টে অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। রূপে গুণে একদম সাক্ষাৎ মা লক্ষ্মী সরস্বতী তিনি। একদিকে যেমন নিজের সংসার সামলোচ্ছেন। অন্যদিকে তেমন নিজের কাজের জায়গা এবং ইউভান কে সামলাচ্ছেন তিনি। দুহাতে এত দিক সামলানো একজন নারীর পক্ষেই বোধ হয় সম্ভব। তাই হয়তো নারীকেই মা দুর্গার অংশ বলা হয়ে থাকে। গতকালই ছিল দীপাবলি, আর দীপাবলির রাতে মা কালীর আরাধনায় মেতে উঠেছিল গোটা বাঙালি জাতি। ঐদিন নিজের বাপের বাড়িতে গিয়ে কালীপূজায় অংশগ্রহণ করেছিলেন শুভশ্রীও। সঙ্গী ছিল ইউভান। এটাই ইউভানের প্রথম কালী পূজা তার মামার বাড়িতে। তবে এবার শুধুমাত্র কালী পুজোতে অংশগ্রহণই করেনি শুভশ্রী তার সঙ্গে যজ্ঞ করেছেন তিনি।

পূজোর সেই ঝলক সোশ্যাল মিডিয়ার শেয়ার করেছেন শুভশ্রী। অভিনেত্রীর শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী একটি লাল পাড় সাদা শাড়ি পড়ে গায়ে সোনার গয়না এবং মাথায় খোপায় ফুল বেঁধে পুজোর কাজে বসেছেন। তার দুহাতে রয়েছে মাটির সরা এবং গামছা। পুরোহিতের নির্দেশ মতো মেনে সব নিয়ম অক্ষরে অক্ষরে পালন করছেন শুভশ্রী। আর অভিনেত্রীর এই ভিডিও দেখে প্রত্যেকেই মুগ্ধ। অভিনেত্রীর ভক্তি দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। আমরা প্রত্যেকেই জানি শুভশ্রী ভীষণই ভগবানে বিশ্বাসী। সমস্ত পুজোয় নিষ্ঠার সঙ্গে করেন তিনি তাই এবারেও মায়ের পুজোতে কোনরকম খামতি রাখেননি।

কালীপুজো এই নিয়মকে ‘ধূনা পোড়ানো’ বলা হয়ে থাকে অভিনেত্রীকে এই রূপে দেখে কমেন্ট বক্সে অসংখ্য নেটিজেন অনেক ধরনের কমেন্ট করেছেন। একজন লেখেন- ‘তুমি সত্যিকারের বাঙালি,অভিনয় থেকে বাড়ি পর্যন্ত তুমি বাঙালির কালচার ধরে রেখেছ, স্বাভাবিক চালচলন খুবই ভালো লাগে।’ শুভশ্রীর এক ভক্ত লেখেন- ‘এই ভিডিও টা দেখে সত্যি কেন যে চোখে জল চলে এলো বুঝলাম না, আমার দিদি সব দিক থেকে সেরা’। অপর এক নেটিজেন লেখেন- ‘তুমি কী সুন্দর নিয়ম করে সব করছ। খুব ভালো লাগছে দেখতে। ঘরে বাইরে সব কিছুতেই সেরা।’

দুর্গাপূজায় দশমীর দিন মাকে বরণ করার জন্য নিজের বাপের বাড়ি গিয়েছিলেন অভিনেত্রী। কালী পূজোতেও বর্ধমান এই ছুটে গেলেন মায়ের টানে, হাজার ব্যস্ততার মাঝেও নিজের পরিবারের লোকজনের সঙ্গে সময় কাটাতে একদমই ভোলেন না শুভশ্রী। হলে মুক্তি পাওয়া শুভশ্রীর শেষ ছবি ছিল বৌদি ক্যান্টিন। এরপর আবার নতুন রূপে ফিরছেন অভিনেত্রী। খুব শীঘ্রই OTT প্ল্যাটফর্মেও ডেবিউ করতে চলেছেন। দেবালয় ভট্টাচার্যের ওয়েব সিরিজ ইন্দুবালা দেবী ভাতের হোটেলের মাধ্যমে আসছেন তিনি।

Back to top button