বাংলা সিরিয়াল

খুবই ট্যালেন্টেড সৃজলা! আবার নিজের নাচের জাদুতে সোশ্যাল মিডিয়া মাতালেন সৃজলা! তবে বেলি ডান্স এর বদলে এবার ভারতীয় নৃত্য শিল্পে ভারতীয় পোশাকে

বর্তমানে বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সৃজলা গুহ। বর্তমানে ছোট পর্দার জগতে ইতিমধ্যেই বেশ নাম করে ফেলেছেন এই অভিনেত্রী। এর আগে বহুবার বড় পর্দাতে চেষ্টা করলেও সফলতা আসেনি। তবে প্রথম ধারাবাহিকের হাত ধরেই যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। স্টার জলসার “মন ফাগুন” ধারাবাহিকের হাত ধরে এই ধারাবাহিক জগতে আসেন তিনি। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ পিহুর চরিত্রে দেখতে পাওয়া যায় তাঁকে। তবে ধারাবাহিকটির একটি বিশাল বড় ফ্যানবেস্ট থাকার পরেও টিআরপির অভাবে বন্ধ হয়ে যেতে হয়েছে।

বর্তমানে তিনি এমন একজন অভিনেত্রী যাঁর অভিনয় জগতের ফ্যানের সাথে সাথে সোশ্যাল মিডিয়া ফ্যানের কোন অভাব নেই। অভিনেত্রী নিজেও কাজের পাশাপাশি ভীষণভাবে অ্যাক্টিভ থাকেন সোশ্যাল মিডিয়াতে। বিভিন্ন সময় বিভিন্ন ছবি ভিডিও এমনকি রিয়েল ভিডিও পোস্ট করেন তিনি। সম্প্রতি অভিনেত্রী আরো একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে নাচের ছন্দে। খোলা চুল নীল শাড়িতে একেবারে বঙ্গ ললনা।

ভিডিওতে “সুন রাহি হি সুদবুদ খোকে” গানটিতে নাচ করতে দেখা গিয়েছে তাঁকে। তবে একেবারে ভারতীয় মুদ্রায়। একেবারে নো মেকআপ লুকে দেখতে পাওয়া যায় সৃজলাকে। খালিপায়ে হাতে-পায়ের মুদ্রা স্পষ্ট হয়ে উঠেছে। কিছুক্ষণ আগেই এই পোস্ট করা ভিডিওতে ইতিমধ্যেই ২০ হাজারের কাছাকাছি ভিউজ পেয়েছেন তিনি। ভিডিওটি পছন্দ করেছেন ৬ হাজারএর কাছাকাছি মানুষ। একজন অনুরাগী কমেন্ট করেছেন, “ব্রাইট ইন ব্লু”।

প্রসঙ্গত এর আগেও বহুবার আমরা অভিনেত্রী নাচ দেখেছি পর্দায়। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে প্রথমবার অভিনেত্রীর বেলি ডান্স দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শক। তারপর স্টার জলসারী আরো একটি জনপ্রিয় ননফিকশন শো ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে গেস্ট অ্যাপেয়ারেন্স হয়েছিল তাঁর। সেখানেও দেখা গিয়েছিল তাঁর অনবদ্য বেলি ডান্স। তবে যাই হোক অভিনেত্রী যে নৃত্যশিল্পে পটু এ বিষয়ে কোনো সন্দেহ নেই। বলাই বাহুল্য অভিনেত্রী কিন্তু একই সাথে লেখালেখি করতেও পারেন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অভিনেত্রী লেখা ইংরেজি কবিতার বই “ফরএভার জানুয়ারি”।

Back to top button