বাংলা সিরিয়াল

‘গৌরী এলো’ কে হারাতে ডিভোর্সি মেয়ের জীবন যুদ্ধ নিয়ে আসছে শ্বেতা! পাশে থাকবেন হানি বাফনা, জি বাংলার পর্দায় ধামাকাদার কনটেন্ট নিয়ে হইচই পড়ে গেলো সোশ্যাল মিডিয়াতে

গতকাল ছিল কালীপুজো। গোটা শহর মেতে উঠেছিল আলোর উৎসবে। এরই মধ্যে জি বাংলার পর্দায় এলো নতুন ধারাবাহিকের প্রমো। বিশেষ করে বেছে বেছে অনুষ্ঠানের দিনগুলিতে বোমা ফাটাচ্ছে জি বাংলা। আগেরবার চলতি বছরের দুর্গা পূজার সপ্তমীর দিন এসেছিল “নিম ফুলের মধু” ধারাবাহিকের প্রমো। এবার কালীপুজোর দিন সন্ধ্যায় এলো আসন্ন ধারাবাহিক “সোহাগ জল” এর প্রমো। আর এই নতুন জুটিকে দেখা মাত্রই সোশ্যাল মিডিয়াতে হৈচৈ করে গিয়েছে।

প্রসঙ্গত এই ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দাতে কামব্যাক করছে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং অভিনেতা হানি বাফনা। দুই জনই ছোট পর্দাতে বেশ জনপ্রিয় মুখ। নিজেদের অভিনয় দক্ষতার যে এই আজকে দর্শকমহলের কাছে এতটা প্রিয় হয়ে উঠেছেন তাঁরা দুজনেই। আর যেই কারণে হঠাৎ করে একটা নতুন জুটি দর্শক এত পছন্দ করছেন। দর্শকদের কথায় অদ্ভুতভাবে দুজনকে বেশ ভালো মানিয়েছে। এই জুটি যেমন একদম নতুন তেমনি গল্পের গাথাও একদম নতুন। “নিম ফুলের মধু” নামক যে ধারাবাহিকটি এসেছে গতমাসে সে ধারাবাহিক কিংবা অন্যান্য যে কোন ধারাবাহিক এই থাকে যে শ্বশুরবাড়িতে এসে বৌমা কিভাবে মানিয়ে নিচ্ছে সেরকম একটি ব্যাপার। কিন্তু এই ধারাবাহিকের কনটেন্ট এসবের থেকে অনেক আলাদা।

প্রমো দেখলেই বোঝা যাবে ধারাবাহিক একেবারে অন্য ধাতের। এখানে নায়িকার সাথে নায়কের ডিভোর্স হয়ে যাচ্ছে নায়িকা বাড়ি ছেড়ে চলে যাচ্ছে কোন কিছুতেই বাড়াবাড়ি কিছুই দেখানো হচ্ছে না। একদম প্রথম থেকে প্রমাণ দেখলে মনে হবে খুবই সাধারণ বিষয়। সবাইকে হাতের কাছে সব জিনিস বুঝিয়ে দিতে দিতে নায়িকা বলবে, কাল থেকে কিন্তু খেয়াল রেখো। যেন মনে হচ্ছে বাপের বাড়ি যাবে। কিন্তু তারপরেই বোঝা যাবে নায়িকা নিজের সমস্ত দায়িত্ব বাড়ির বাকি সবাইকে বুঝিয়ে দিয়ে এবার বিদায় নিতে চলেছে শশুর বাড়ি থেকে।

তবে কিন্তু বিষয়টা এমন হয়েছে শ্বশুরবাড়ির কারণে তাকে বাড়ি থেকে চলে যেতে হচ্ছে। বরং উল্টো শ্বশুর বাড়ির সকলে তাকে বড্ড ভালোবাসে। স্বামীর সাথে অর্থাৎ নায়কের সাথে নায়িকার বনিবনা না হওয়াতেই ডিভোর্স হবে। এদিকে বাড়ির লোক কিছু কেউ বলতে পারছে না কারণ নায়ক খুব কড়া ধাতের মানুষ। কিন্তু নায়িকা যখন বৃষ্টির মধ্যেও বাড়ি থেকে বেরিয়ে যাবে তখন নায়ক ছাতা নিয়ে দৌড়ে আসবে। কিন্তু নায়ক তাকে থেকে যাওয়ার কথা কিংবা আরো কিছুক্ষণ দাঁড়িয়ে অপেক্ষা করে যাওয়ার কথাও বলবে না। উল্টো নায়িকা তাকে বেশ কিছু কথা শুনিয়ে চলে যাবে সেখান থেকে। সোশ্যাল মিডিয়া এই প্রোমোটি পছন্দ করেছেন। এবার শুধু এটাই দেখার যে ঠিক কোন স্লটে আসতে চলেছে এই নতুন ধারাবাহিক।

Back to top button