টলিউড

“কটকটি নিউ ভারসন” – ভূত চতুর্দশীতে অপরাজিতার লুক দেখে কটাক্ষ করছেন নেটিজেনরা

আমরা সকলেই জানি কালীপুজোর আগের দিন আমরা পালন করি ভূত চতুর্দশী। আবার অনেকে এই দিন পালন করেন হ্যালোউইন পার্টি। তবে বাঙ্গালীদের ভূত চতুর্দশীর ব্যাপার কিন্তু আলাদা। কিন্তু এবার সেই ব্যাপারটিকে একটু অন্যরকম ভাবে ফুটিয়ে তুললেন অপরাজিতা। এই দিন নিজের “পেত্নী” লুকের ভিডিও তিনি নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সেখানে অভিনেত্রীকে এই রূপে দেখে একেবারে চোখ কপালে ওঠার যোগাড় তাঁর অনুরাগীদের।

এদিন অভিনেত্রী পরনে ছিল একটি গোল্ডেন কালারের গাউন। হাতে বড় বড় নখ। সেখানেও গোল্ডেন কালারের ডিজাইন। চুল ছাড়া ঘন। মাথায় দুটো শিং। আর চোখে মুখে ডার্ক মেকআপ। এসবের সাথে এই লাল লিপস্টিক যেন সত্যিই অদ্ভুত লোক দিয়েছে অভিনেত্রীকে। এই ভিডিও শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, “সকলকে ভূত চতুর্দশীর কি বলবো শুভেচ্ছাই বলি…”।

শুধু এই একটি ভিডিও নয় এর পাশাপাশি অভিনেত্রী আরো কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেই ছবির ক্যাপশনে অভিনেত্রী তাঁর ছোটবেলার কিছু অভিজ্ঞতার কথা শেয়ার করে নিয়েছেন। অভিনেত্রী লিখেছেন, “ছোটো বেলায় কাকুদের নাটকে আমি সবসময়ই শ্যাওড়া গাছের পেত্নীই সাজতাম। এতই রোগা ছিলাম গাছের যে কাঠামো তৈরি করা হতো সেটা বেয়ে উঠতে আমার কোনো অসুবিধা হতো না। তাই ওই পাঠটা আমার ছিল… অনেকদিন ধরে খুব ইচ্ছে করছিল শ্যাওড়া গাছের পেত্নী সাজতে। আজ এই ভূত চতুর্দশীর সুযোগে সেজে ফেললাম”।

তবে ছোট পর্দার লক্ষ্মী কাকিমার এই রুপ দেখে কটাক্ষ করেছেন বেশ কিছু নেটিজেন। একজন লক্ষ্মী কাকিমাকে কটকটির সাথে তুলনা করো লিখেছেন, “কটকটি নিউ ভারসন”। একজন মাথায় সিং লাগানো নিয়ে লিখেছেন, “আইসক্রিম খেয়ে নিয়ে মাথায় কোন গুঁজেছেন। হে ঈশ্বর তুমি ওনাকে ক্ষমা করে দিও”। আবার আরেকজন লিখেছেন, “ভূত চতুর্দশীতে ডাইনি সেজেছেন কেন?”

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button