টলিউড

মিমি-নুসরত কিছুই না মধুমিতার কাছে, দীপাবলির রাতে সোশ্যাল মিডিয়া মাতালেন মধুমিতা! নীল পোশাকে একেবারে নীল “পাখি” ঝড় তুললেন

কাজের ভিত্তিতে মিমি, নুসরত, শ্রাবন্তী, শুভশ্রীরা এগিয়ে থাকলেও, ফলোয়ারের দিক থেকে এই তাবড় তাবড় অভিনেত্রীদের পাশাপাশি ছুটছেন অভিনেত্রী মধুমিতা সরকার। বছরের অন্য সময়ের ফটোশুটগুলিতে অভিনেত্রীরা ওয়েস্টার্ন পোশাকের দিকে ছুটলেও, উৎসবের দিনগুলিতে ট্রাডিশনালেই ফিরে আসেন তাঁরা। মধুমিতা দীপাবলি উপলক্ষে দুটি চিরাচরিত পোশাকে ছবি পোস্ট করেছেন সম্প্রতি।

মধুমিতার পড়নে নীল রুপোলি লেহেঙ্গা, সঙ্গে মানানসই গয়না আর প্রদীপ দিয়ে সাজানো থালা। আর একটা সাজে লাল শাড়ি; খোলা চুল দুটি জায়গাতেই। কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন প্রশংসায় ভক্তরা। কেউ কেউ মধুমিতা তাঁর মুখের মাধুর্য্য নিয়ে, আর কেউ কেউ তাঁর শরীরের সৌন্দর্য। শাড়ি পড়া ছবিতে মধুমিতার সঙ্গ দিয়েছেন কলকাতা শহরের আলো, তাই ক্যাপশনে লিখেছেন ‘সিটি লাইটস্’।

‘কুলের আচার’ ছবিতে শেষ দেখা গিয়েছিল মধুমিতাকে। সঙ্গে ছিলেন বিক্রম চট্টোপাধ্যায়। ব্যবসার দিক থেকে আশানুরূপ ফল করেছিল বলে জানিয়েছেন পরিচালক সুদীপ দাস। ছোটো পর্দা থেকে শুরু করে টলিউডে পা মধুমিতার, কিছুদিন পর সাউথ মুভিতেও ডেবিউ করতে চলেছেন ছোটো পর্দার পাখি। নীল লেহেঙ্গাতে পাখিকে নীল পরী বলে অভিহিত করেছেন এক ভক্ত।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ থাকেন অভিনেত্রী, ছবির থেকে বেশি রিল পোস্ট করে মাতিয়ে রাখেন ভক্তদের। ছবি পোস্ট করলেই পাখি উঠে আসে সংবাদের শিরোনামগুলিতে। কিছুদিন আগে ছুটি কাটাতে পাহাড়ে গিয়ে প্রত্যেক ছবির জন্যই তিনি সংবাদে জায়গা করে নিচ্ছিলেন, এখনো সেরকমই। এটাই সম্ভবত মধুমিতার ম্যাজিক। ফলোয়ারের সংখ্যা সেখান থেকে বেড়েই যাচ্ছে দ্রুত, বর্তমানে মধুমিতার ফলোয়ারের সংখ্যা ইনস্টাগ্রামে ২০ লক্ষ, আর ফেসবুকে ৬০ লক্ষ।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button