বলিউড

‘অভিষেক বচ্চন নয়, রণবীর কাপুরই তার বাবা!’, বিস্ফোরক ঐশ্বর্য রাই বচ্চনের মেয়ে আরাধ্যা

রণবির কাপুর, বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম। তোয়ালে ডান্স থেকে শুরু করে যেকোনো ডান্সের আঙিনায় অভিনেতা খুবই দক্ষ।

প্রথম ছবিতেই অভিনেতা তোয়ালে ডান্স করেই দর্শকের মন জিতে নিয়েছিল। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে জানা গেছে ঐশ্বর্যর মেয়ে আরাধ্যা ‘অভিষেক নয়, রণবীর কাপুরকেই নিজের বাবা মনে করেছিল!’

তার কারণটা অবশ্য মাকে জানিয়েছেন আদরের মেয়ে আরাধ্যা। সম্প্রতি ফিল্মফেয়ার একটি সাক্ষাৎকারে অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন জানিয়েছেন,”‘এ দিল হে মুশকিল’ সিনেমার শ্যুটিংয়ে যখন রণবীর কাপুরের সাথে আমি কাজ করছিলাম, সেই সময় একদিন আমার মেয়ে হাজির হয়েছিল সেই শুটিং সেটে।

সেদিন রণবীরকে পিছন থেকে দেখে অভিষেক ভেবে তাকে জড়িয়ে ধরেছিল। আসলে সেদিন রণবীর অভিষেকের মতনই টুপি দেওয়া জ্যাকেট পরেছিল।” তারপর থেকেই রণবীরকে দেখলে লজ্জা পায় ছোট্ট মেয়ে আরাধ্যা।

এছাড়া অভিনেত্রী জানিয়েছেন, আর দু একবার মনে হয় এরপর রণবীর আংকেল বলে ডেকেছিল মেয়ে আরাধ্যা, তবে এখন সেই তাকে আর.কে বলেই ডাকে। রণবীর এখন তার ক্রাশ।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন,‘আমি তো রণবীরকে বলি আমি ছোটবেলায় তোমার বাবার ওপর ক্রাশ খেতাম আর এখন আমার মেয়ে তোমার ওপর খায়। জীবনের সব অভিজ্ঞতাই আবার আরাধ্যার মাধ্যমে আমার কাছে ফিরে আসছে।’

সম্প্রতি শরৎ কুমারের মেয়ে ভারালক্ষী ঐশ্বর্য, আরাধ্যা এবং অভিষেক রায় বচ্চন এর সাথে একটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন। তারপর থেকেই শোনা যাচ্ছে ঐশ্বরিয়া রাই বচ্চনের দ্বিতীয় মা হওয়ার কথা।

সেই ছবিটি দেখে অনেক নেটিজেন মনে করেছেন, “ঐশ্বর্য হয়তো গর্ভবতী”, নেটিজেনদের কথায়, “কালো পোশাকের উপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে বেবি বাম্প।” যদিও এ বিষয়ে এখনো মুখ খোলেননি অভিনেতা-অভিনেত্রী দুজনেই।

Back to top button