টলিউড

মায়ের সঙ্গে ফটোশুটে ব্যস্ত ছোট্ট ইউভান, এখন থেকেই সুপারস্টার হওয়ার পথে রাজ-শুভশ্রী পুত্র

সম্প্রতি কিছুদিন আগেই এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন রাজ ঘরণী। পুত্রের নাম রেখেছেন ইউভান। ইতিমধ্যেই ইউভান এখন স্টার কিড। ইনস্টাগ্রামে এরই মধ্যে তাকে নিয়ে ফ্যান পেজ ও তৈরি হয়ে গেছে অনেক গুলি।

রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে মাঝে মধ্যেই ইউভান এর দুষ্টু মিষ্টি মুহূর্তের কিছু ঝলক আমরা সকলেই দেখতে পাই। আর তাই ইতিমধ্যেই ইউভান এর প্রচুর ভক্ত রয়েছে।

জন্মের পর থেকে রাজ – শুভশ্রী কখনোই ইউভান কে ভক্তদের কাছ থেকে দূরে রাখেনি। জন্মের পর থেকেই ইউভান এর বড় হয়ে ওঠার প্রতিটি মুহূর্তই ক্যামেরাবন্দি করেছেন এবং তা দর্শকদের সাথে ভাগ করে নিয়েছে।

এবারে ইউ ভান কে দেখা গেলো মা এর সাথে ফটোশুট এর মাধ্যমে। সম্প্রতি অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যা দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে সেটি একটি ফটোশুট এর ছবি। সঙ্গে রয়েছে ছোট্ট ইউভান। মায়ের সঙ্গে পোজ দিতে ব্যস্ত ছোট্ট তারকা।

ছবিটি শুভশ্রীর পরনে ছিল কালো রঙের ওয়েস্টার্ন ড্রেস, ইউভান ও মায়ের সাথে ম্যাচিং করে কালো টি-শার্ট এবং ডার্ক ব্লু প্যান্ট পড়েছে। এই আউটফিট বেশ মানিয়েছে ছোট্ট ইউভান কে, ঠিক যেনো জেন্টল ম্যান। সোশ্যাল মিডিয়াতে সে ছবি পোস্ট করতেই রীতিমতো ভাইরাল হয়ে যায়। কমেন্ট বক্সে সকলেই দুজনের উদ্দেশ্যে ভালোবাসায় ভরিয়ে দেন। তবে ছবিতে মূল আকর্ষণ কেড়ে নেয় ছোট্ট ইউভান।

Back to top button