বলিউড

নোরা ফাতেহি সেক্সি পিঙ্ক বিকিনি এবং শর্টস পরে মরিশাস সমুদ্র সৈকতে দুই পুরুষ সহযোগীর সাথে কোমর দোলালেন। ভাইরাল সেই ভিডিও ।

নোরা ফাতেহি, যিনি বর্তমানে নাচের রিয়েলিটি শো ঝলক দিখলা জা 10-এর অন্যতম বিচারক, আবারও তার উষ্ণ চাল নিয়ে ইন্টারনেট দখল করেছেন।সম্প্রতি এই হট ডিভা শুক্রবার মরিশাসের সৈকত থেকে তার সেক্সি নাচের ভিডিও শেয়ার করেছেন। তিনি তার কোরিওগ্রাফার রজিত দেব এবং মেকআপ শিল্পী মার্স পেড্রোজোর সাথে ক্রিস ব্রাউনের সাম্প্রতিকতম গান, কল মি এভরি ডে -তে কণ্ঠ দিয়েছেন। নোরা ফাতেহিকে সবসময়ের মতোই সেক্সি লাগছিল গোলাপী ব্যান্ডেউ বিকিনি সেটে একজোড়া ডেনিম শর্টসের সাথে। আর তার সাথে তাল মিলিয়ে হওয়ায় চুল যাতে না মুখে এসে পড়ে তার জন্য একটি রুপোলি হুপ দিয়ে হালকা খোঁপা করেছিলেন তিনি।

নোরা ফাতেহি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন, “vibing ☀️ 🏝 🐚 call me everyday 😉।” ভিডিওতে, ত্রয়ী তাদের পদক্ষেপের সাথে মিলেছে এবং কাঁধের রোল এবং রুচিশীল হাতের অঙ্গভঙ্গি সহ তাদের অবিশ্বাস্য কোরিওগ্রাফি প্রদর্শন করে মুগ্ধ করেছেন দর্শকদের। স্বাভাবিকভাবেই, নোরা তার বিখ্যাত কোমর মোচড় এবং ক্লিভেজ দেখানোর সুযোগটি হাতছাড়া করেননি তবে তার এই সেক্সি শারীরিক ভঙ্গি তার ভক্তদের উত্তেজিত হতে বাধ্য করেছে।

তার ভক্তরা নোরার এই হত্যাকারী শৈলী থেকে চোখ সরাতে পারছেন না। সেই সঙ্গে তার এই ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ভাইরাল হচ্ছে। কয়েক ঘন্টার মধ্যে, এই ভিডিওটি 3.3 মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। প্রসঙ্গত, নোরা ফাতেহির একটি গান ‘মানিকে’ সম্প্রতি প্রকাশিত হয়েছে, যাতে তাকে সিদ্ধার্থ মালহোত্রার সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা গেছে। এছাড়াও, সম্প্রতি তাকে ফিফা 2022-এও পারফর্ম করতে দেখা গেছে।

প্রতিযোগী থেকে বিচারক পর্যন্ত ঝলক দিখলাজার যাত্রা, নোরা ফাতেহির স্টাইল প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। তিনি সর্বদা চমত্কার এবং গ্ল্যামারাস অবতার দিয়ে ভক্তদের আকর্ষণ করেন। নোরা খুব অল্প সময়ে বিশাল সাফল্যের গল্প তৈরি করেছেন। নোরা সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং প্রতিদিন তার ভক্তদের সাথে একাধিক লুক এবং ছবি শেয়ার করে থাকে।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Back to top button