টলিউড

পরনে লুঙ্গি, মাথায় ভর্তি চুল, দেখুন তো এই টলি সুপারস্টারকে চিনতে পারেন কিনা!

গাল ভর্তি বড় বড় কালো দাড়ি। মাথার চুল নেমে এসেছে কাঁধ পর্যন্ত। পরনে একটি ময়লা হলুদ রঙের জামা আর নীল রঙের লুঙ্গি। এই ছবিটা দেখে অনেকের বিস্ময় লেগে যেতে পারে। কারণ এই ছবিটি আর কারোর নয়, এটি আমাদের টলিউডের সুপারস্টার অঙ্কুশের একটি নতুন লুক। সদা স্টাইলিশ অঙ্কুশ সম্পূর্ণ ভিন্নরূপে সম্প্রতি ধরা দিলেন বীরভূমের রামপুরহাটে।

সুপারস্টার অঙ্কুশ হাজরা এই মুহূর্তে বীরভূমের রামপুরহাটে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সাথে একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত। সুত্র মারফত জানা গেছে, এই ছবিটি পরিচালনা করছেন মুম্বাইয়ের এক প্রবাসী বাঙালি। তার নাম শৈবাল। ছবিটি প্রযোজনার দায়িত্বেও রয়েছে একটি নতুন সংস্থা। অঙ্কুশ ও প্রিয়াঙ্কা অভিনীত এই ছবিটির নাম ‘কুরবান’। এই ছবিটিরই শুটিংয়ের ফাঁকে ছবির নায়ক অঙ্কুশের লুক ফাঁস হলো একটি সংবাদ মাধ্যমে।

অন্য ধারার এই ছবিটিতে অঙ্কুশ ও প্রিয়াঙ্কা ছাড়াও অভিনয় করছেন শান্তিলাল মুখোপাধ্যায়, শুভদ্রা চক্রবর্তী, কাঞ্চন মল্লিক-সহ আরও অনেকে। অঙ্কুশ ও প্রিয়াঙ্কাকে একসাথে জুটি বেঁধে দেখা গিয়েছিল রাজা চন্দ্র পরিচালিত একটি ছবিতে। এছাড়াও, ‘বিবাহ অভিযান ‘ ছবিতে অঙ্কুশ ও প্রিয়াঙ্কাকে দেখা গিয়েছিল। অনেকদিন পর এই জুটিকে নতুনভাবে সিনেমায় ফিরে পেয়ে খুশি তাদের ভক্তরা।

Back to top button