বলিউড

হলে কাজ করলো না রশ্মিকা-অমিতাভ জুটি। OTT প্ল্যাটফর্ম এবার ভরসা অমিতাভ ভক্তদের

রশ্মিকা মন্দনা ও অমিতাভ বচ্চন অভিনীত গুডবাই ছবিটি সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমা হলে। কিন্তু বক্স অফিস কালেকশন মোটেও আশাপ্রদ নয় ছবিটির। দেশের বিভিন্ন হল থেকে প্রথম সপ্তাহেই এই ছবিটি উঠে গেছে। তাই অনেকের ইচ্ছা থাকলেও, তারা সিনেমা হলে গিয়ে এই ছবিটি দেখতে পাবেন না। তাদের এবার ভরসা ওটিটি প্লাটফর্ম।

সম্প্রতি জানা গেছে, এই ছবিটি নেটফ্লিক্স (netflix) ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে। কবে মুক্তি পাবে এই ছবিটি সেই বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তবে জানা গেছে, ছবি মুক্তির ৬০ থেকে ৭৫ দিনের ব্যবধান রেখেই ওটিটি প্লাটফর্মে এই ছবিটি মুক্তি পাবে।

বর্তমান কর্মব্যস্তময় যুগে অনেকেই হলে গিয়ে সিনেমা দেখতে পারেন না। তাদের নতুন ছবি দেখার জন্য ভরসা হয়ে ওঠে ওটিটি প্লাটফর্ম।প্রথম দিকে এইসব ওটিটি প্লাটফর্মে ছবি মুক্তির ৩০ দিনের মাথাতেই নতুন ছবি দেখা যেত। কিন্তু অনেক সিনেমা বিশেষজ্ঞ মনে করতে থাকেন, ওটিটি প্লাটফর্মে এত দ্রুত ছবি মুক্তি পাওয়ার ফলে সিনেমার ব্যবসায় বিশাল রকমের ক্ষতি হচ্ছে। এরপর ওটিটিতে সিনেমা রিলিজের ক্ষেত্রে আসে নতুন নিয়ম। নির্দেশ দেওয়া হয়, ৬০ থেকে ৭৫ দিনের বিরতি নিয়ে ছবি ওটিটিতে রিলিজ করতে হবে।

উল্লেখ্য, রশ্মিকা মন্দনা ও অমিতাভ বচ্চন অভিনীত গুডবাই ছবিটি প্রযোজনা করেছে বালাজি সংস্থা। এই ছবিটি বক্স অফিসে চূড়ান্ত রকম ফ্লপ করলেও মা মেয়ে ও বাবার গল্পে পারিবারিক মিশেল অনেক দর্শকের মনেই কৌতুহল সৃষ্টি করেছিল। এর ফলে অনেকেই চেয়েছিলেন হলে গিয়ে এই ছবিটি দেখার জন্য। তবে তাদেরকে আশ্বস্ত করে সংস্থা তরফ থেকে জানানো হয়েছে খুব শীঘ্রই নেটফ্লিক্স ওটিটিতে প্লাটফর্মে মুক্তি পাবে গুডবাই।

Back to top button