বলিউড

নিজের বিলাসবহুল গাড়ি ছেড়ে মুম্বাই পরিভ্রমণ করলেন বরুণ ধাওয়ান।

তার বিলাসবহুল গাড়িটি ফেলে, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ তারকা বরুণ ধাওয়ান মুম্বাইয়ের রাস্তায় ভ্রমণ করার জন্য একটি অটোরিকশায় চড়েছিলেন। আরামদায়ক পোশাক পরা, অটোরিকশায় করে শহর প্রদক্ষিণ করার সময় তাকে খুশির মেজাজে দেখা গেছে। তার শেয়ার করা ইনস্টাগ্রাম স্টোরির কিছু ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অভিনেতা তার ইনস্টাগ্রাম স্টোরি তে অটোরিকশা যাত্রা উপভোগ করার একটি ভিডিও শেয়ার করেছেন । ক্লিপটিতে, অভিনেতাকে একটি ধূসর রঙের টি-শার্ট এবং একজোড়া শর্টস পরা অবস্থায় দেখা যায় এবং তার চোখ ঢাকা ছিলো কালো গগলস দিয়ে। আড্ডার জামার মধ্যে দিয়ে উঁকি মারছিল তার জিম করা স্ফীত বাইসেপ্স । অভিনেতাকে তার যাত্রা জুড়ে রিকশার বাইরে মাথা রেখে থাকতে দেখা গেছে। ব্যাকগ্রাউন্ডে, অভিনেতা অমিত কুমারের “বাম বাম বাম্বাই “গানটি যোগ করেছেন । এখানে বরুণ ধাওয়ানের অটোরিকশা যাত্রার ঝলক রয়েছে।

বরুণ ধাওয়ান বর্তমানে তার আসন্ন ছবি ভেদিয়া মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। ছবিটির টিজার সম্প্রতি এর নির্মাতারা উন্মোচন করেছেন এবং এর ট্রেলারটি আগামী সপ্তাহে মুক্তি পাবে। মুভিটি হরর কমেডি জেনারে ধাওয়ানের আত্মপ্রকাশ এবং কৃতি স্যাননের সাথে তার দ্বিতীয় সহযোগিতার পরিচয় দেবে। এই দুই অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল 2015 সালের ছবি দিলওয়ালেতে। ভেদিয়ার টিজার শেয়ার করে অভিনেতা লিখেছেন, ” বনেঙ্গে ইনসান উসকা নাশতা !”

প্রসঙ্গত, একবার একজন ব্যক্তি জিজ্ঞাসা করেছিলেন যে কীভাবে বিবাহের পর কিভাবে সেই বিয়েকে নতুন বজায় রাখা যায়? বরুণ তখন প্রথমে জিজ্ঞাসা করলেন যে ব্যক্তিটি তার স্ত্রীর সাথে সহবাস করেছে কিনা এবং কতবার। পরে তিনি বলেন, ভালো যৌনজীবনের জন্য ‘অশ্বগন্ধা’ নিতে। মজার বিষয় হল, বরুণকে এর পর থেকে সেক্স গুরু বলা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Zee News (@zeenews)

Back to top button