বলিউড

বিয়ের ১২ বছর পর পেশায় IPS দ্বিতীয় স্ত্রীকেও ডিভোর্স দিলেন ‘মহাভারতে’র কৃষ্ণ! জানালেন, ‘আমার বিয়ের কপালটা ভালোনা’

‘মহাভারতে’র কৃষ্ণ চরিত্রে অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন বলিউড অভিনেতা নীতিশ ভরদ্বাজ। পাশাপাশি একাধিক সিনেমায় অভিনয় করতে দেখা গেছে তাকে। তবে ব্যক্তিগত জীবনটা মোটেও সুখের হয়নি অভিনেতার। কারণ এবার জানা গিয়েছে দ্বিতীয় বিয়েও ভাঙতে বসেছে তার। সম্প্রতি প্রকাশ্যে এসেছে অভিনেতা নীতির ভরদ্বাজের দ্বিতীয় বিবাহ বিচ্ছেদের কথা।

জানা গিয়েছে ২০১৯ সালে বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন তিনি তার স্ত্রী এর বিরুদ্ধে। প্রসঙ্গত অভিনেতার দ্বিতীয় স্ত্রী পেশায় একজন আইপিএস অফিসার। পাশাপাশি তাদের দুই যমজ কন্যা সন্তান রয়েছে। এদিন বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুলে অভিনেতা নীতিশ ভরদ্বাজ জানিয়েছেন তিনি মনে করছেন বিবাহের ক্ষেত্রে তার কপালটা মোটেও ভালো নয়।

তবে কি কারণে ১২ বছরের বিবাহিত স্ত্রীকে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি, সে কথা এখনো প্রকাশ্যে জানাননি অভিনেতা। তবে তিনি বলেছেন বিয়ে ভাঙার ক্ষেত্রে একাধিক কারণ থাকে ।পাশাপাশি ডিভোর্সের কারণে তার সন্তানদের যে মানসিক বেদনার মধ্যে দিয়ে যেতে হবে সে কথাও জানেন তিনি। তবে অভিনেতা বিয়ের উপর থেকে বিশ্বাস হারাননি। বলাই বাহুল্য দক্ষিণ ইন্ডাস্ট্রির সুপারস্টার ধানুশের পর এবার নীতিশ ভরদ্বাজের ডিভোর্সের খবর সামনে আসতেই চাঞ্চল্য পড়ে গিয়েছে অনুগামীদের মধ্যে।

Back to top button