বাংলা সিরিয়াল

বড়বোন দ্যুতি পালাতেই মেজবোন খড়ির সাথে বিয়ে হল ঋদ্ধিমানের! ‘গাঁটছড়া’ ধারাবাহিকের নতুন প্রোমোয় চাঞ্চল্য সৃষ্টি সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি স্টার জলসার পর্দায় সম্প্রচার শুরু হয়েছে ‘গাঁটছড়া’ ধারাবাহিকটির। যেখানে একসঙ্গে টলিউডের একাধিক জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীকে দেখতে পাচ্ছেন দর্শকরা। তবে ধারাবাহিকের গল্প কিন্তু প্রথম থেকেই মন জয় করে নিয়েছে নেটিজেনদের। কারণ এখানে দুটি পরিবারের তিন ভাই এবং তিন বোনের মধ্যেকার সম্পর্কের গল্প দেখতে পাবেন দর্শকরা। তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো চাঞ্চল্য সৃষ্টি করলো সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি দেখা গিয়েছিল ধারাবাহিকের চরিত্র দ্যুতির সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল বড়লোক পরিবারের মুখ্য চরিত্র ঋদ্ধিমানের। কিন্তু বিয়ের আসর থেকে প্রতারণা করে দ্যুতি পালাতেই মেজ বোন খড়িকে বিয়ে করতে হয় ঋদ্ধিমানকে। তবে গোটা ঘটনায় মোটেই খুশি হয়নি ঋদ্ধিমান।

যা দেখে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন এবার হয়তো খড়ি এবং ঋদ্ধিমান এর মধ্যকার তিক্ত সম্পর্কের গল্প উঠে আসবে ধারাবাহিকে। পাশাপাশি বিয়ের মন্ডপ ছেড়ে পালানো দ্যুতি কিভাবে পরিবারের কাছে আবার ফিরে আসে ঋদ্ধিমান এর ছোট ভাইয়ের হাত ধরে তা দেখতেও মুখিয়ে রয়েছেন দর্শকরা। প্রসঙ্গত এই ধারাবাহিকে দীর্ঘদিন পর দেখতে পাওয়া যাবে টলিউড অভিনেত্রী শোলাঙ্কি রায় এবং অভিনেতা গৌরব চ্যাটার্জিকে।

Back to top button