বলিউড

বিয়ে করতে চলেছেন কম বয়সী মেয়ে কে! ১৮ বছরের দাম্পত্য শেষ, রজনীকান্তের মেয়ের সাথে বিচ্ছেদ ঘোষণা করলেন দক্ষিণী সুপারস্টার ধানুষ

২০০৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দক্ষিণের সুপারস্টার ধানুষ এবং থালাইভি রজনীকান্তের মেয়ে ঐশ্বর্য। তবে সে সময় অবশ্য ধানুষ আজকের মত জনপ্রিয় ছিলেন না। বরং সময়ের সঙ্গে ধীরে ধীরে দক্ষিণী ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও অভিনয় কেরিয়ার গড়ে তুলতে সক্ষম হয়েছেন তিনি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় এক দীর্ঘ পোস্টের মাধ্যমে অভিনেতাকে ব্যক্তিগত জীবনের এক খবর অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গেল।

প্রসঙ্গত সম্প্রতি এক দীর্ঘ সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে অভিনেতা জানিয়েছেন দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের পর তিনি এবং তার স্ত্রী ঐশ্বর্য বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন তিনি এবং তার স্ত্রী দুজনেই সম্পর্ক থাকাকালীন একে অপরের ভালো বন্ধু হয়ে উঠতে সক্ষম হয়েছেন। পাশাপাশি একে অপরের সঙ্গে আরও ভালো ভাবে পরিচিত হতে পেরেছেন। অভিনেতার সঙ্গে রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যের দুটি পুত্র সন্তান রয়েছে।

বলাই বাহুল্য ১৮ বছরের দীর্ঘ বিবাহিত জীবনের পর তাদের এই সিদ্ধান্তে যারপরনাই অবাক হয়েছেন ধানুষের অনুগামীরা।
প্রসঙ্গত কিছুদিন আগে সারা আলি খান এবং অক্ষয় কুমারের সঙ্গে ‘আতরঙ্গী রে’ সিনেমায় দেখতে পাওয়া গিয়েছিল অভিনেতাকে। তবে তার ব্যক্তিগত জীবনের এই চূড়ান্ত সিদ্ধান্তের কারণ এখনো পর্যন্ত অনুমান করতে পারেননি অনুগামীরা।

Back to top button