বলিউড

‘যেমন কর্ম তেমন ফল’, পা ভাঙল রিয়া চক্রবর্তীর ভাই শৌভিকের! রিয়া চক্রবর্তীর ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের তুমুল কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী

দেখতে দেখতে দুইটো বছর কেটে গিয়েছে। বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত আর আমাদের মধ্যে নেই, সকলকে কাঁদিয়ে তিনি চলে গিয়েছেন তারাদের দেশে। এই দু বছরে অনেক কিছু পরিবর্তন হয়েছে। তবে রিয়া চক্রবর্তীর এবং তার ভাই সৌভিক চক্রবর্তী প্রতি মানুষের ক্ষোভ এতটুকুও কমেনি। আজও রিয়াকে নানানভাবে কটাক্ষের সম্মুখীন হতে হয় নেটিজেনদের কাছে। সম্প্রতি কিছুদিন আগে সৌভিক এবং রিয়া দুজনেই একটি হাসপাতালের বাইরে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন দুজনেই হসপিটাল থেকে বের হচ্ছিলেন দুজনে। পাপারাৎজিদের ক্যামেরায় সৌভিক পা ভাঙ্গা অবস্থায় ধরা দেন হাতে ভর দিয়ে হাঁটছিলেন সৌভিক এবং তার পাশাপাশি হাটছিলেন বোন রিয়া।

পাপারাজ্জিতদের এই ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই একাধিক নেটিজেনরা কমেন্ট করেছেন। যেমন কর্ম তেমন ফল, কোনদিনও শান্তি পাবে না রিয়া চক্রবর্তী এবং সৌভিক চক্রবর্তী এই সমস্ত কমেন্টের মধ্য থেকে নেটিজেণ দের ক্ষোভ উঠে এসেছে।

গত ২১শে জানুয়ারি ছিল সুশান্ত সিং রাজপুত এর জন্মদিন। সেই দিনই রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুত এবং তার একটি অদেখা ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে এবং পোস্ট করে আবেগঘন হয়ে পড়েন তিনি। তিনি এখনো খুব মিস করেন সুশান্ত কে ভিডিওটিতে দুজনকে প্রাণোচ্ছল ভাবে দেখা গিয়েছে।

পাশাপাশি নিজের ইনস্টাগ্রাম স্টোরি তে সুশান্তের সঙ্গে তার একটি ছবি পোস্ট করেন রিয়া। বলিউডের অভিনেতা অভিনেত্রী নিজেদের কমেন্ট করেন। গত বছরই ড্রাগ কাণ্ডের জন্য গ্রেপ্তার হয়েছিলেন রিয়া। এক মাস জেলে ছিলেন তিনি। বছর শেষে জেল থেকে বেরোনোর পরে নিজেকে নতুনভাবে গড়ে তুলতে চেয়েছেন তিনি কিন্তু এত সহজে নেটিজেনদের হাত থেকে রেহাই পাবেন না তা বেশ স্পষ্ট বোঝা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button