ভাইরাল

সারেগামাপা’র মঞ্চে দেশাত্মবোধক গান গেয়ে সবাইকে মুগ্ধ করলেন বাংলার মেয়ে অনন্যা, অনন্যার দেশাত্মবোধক গান মুগ্ধ করেছে সারেগামাপা’র সকলকে, ভাইরাল ভিডিও

অনন্যা চক্রবর্তী তরুণ প্রজন্মের সঙ্গীতশিল্পী হিসেবে মানুষের কাছে অন্যতম একটি পরিচিত মুখ। বাংলা সারেগামাপায় অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল তাকে। সেখান থেকেই পরিচিতি পেতে শুরু করেন তিনি। বাউল গান দিয়েই নিজের যাত্রা শুরু করেছিলেন, তবে বর্তমানে যেকোন ধরনের গানে তিনি সাবলীল। এই মুহূর্তে হিন্দি সারেগামাপার অন্যতম উল্লেখযোগ্য বাঙালি প্রতিযোগী হিসেবে গোটা ভারতের সামনে মন জয় করেছেন সকলের। তবে সম্প্রতি প্রজাতন্ত্র দিবসের দিন সারেগামাপার অন্যান্য প্রতিযোগীদের সাথে একটি দেশাত্মবোধক গান গেয়ে সেই ভিডিও শেয়ার করেছেন তিনি, যা শুনে আবারো মুগ্ধ নেটনাগরিকরা।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে অনন্যা চক্রবর্তী একতারা নিয়ে ‘বন্দেমাতারাম’ গানটি কন্ঠ ছেড়ে গাইছেন। ভিডিওতে তার সাথে গান গাইতে দেখা গেছে অন্যতম বাঙালি প্রতিযোগী নীলাঞ্জনা রায়ে। এছাড়াও তাদের সাথে ছিলেন শচীন কুমার বাল্মিকী ও শরদ শর্মা। শরদ শর্মা হারমোনিয়াম বাজাচ্ছিলেন। সম্প্রতি এই ভিডিও নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে তার তিন বন্ধুকে ট্যাগ করে দিয়েছেন অনন্যা। নেটিজেনদের মধ্যে এই ভিডিও আপাতত ভাইরাল।

এদিন আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যেখানে স্নিগ্ধজিৎ ভৌমিকের সাথে দ্বিজেন্দ্রলাল রায়ের লেখা জনপ্রিয় ‘ধনধান্যে পুষ্পে ভরা’ গানটি গাইতে শোনা গিয়েছে অনন্যাকে। স্নিগ্ধজিৎ ভৌমিক এই মুহূর্তে হিন্দি সারেগামাপার প্রতিযোগী হিসেবে মন জয় করছেন সকলের। আপাতত স্নিগ্ধজিৎ ভৌমিক ও অনন্যা চক্রবর্তী দিকে তাকিয়ে রয়েছেন বাংলার বহু মানুষ। কারণ তারা বাংলা সারেগামাপার মঞ্চে থেকেই মানুষের মাঝে নিজেদের পরিচিতি তৈরি করেছিলেন। সেখানে হাতে ট্রফি না পেলেও মানুষের মন জয় করে নিয়েছিলেন তারা।

তবে এই দুটি ভিডিও ছাড়াও আরো একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা গিয়েছে। যেখানে হিন্দি সারেগামাপার মঞ্চে পাঞ্জাবের লাজবন্তী সাথে দেশাত্মবোধক গান গেয়েছেন অনন্যা। যা শুনে সারেগামাপার বিচারক শঙ্কর মহাদেভান তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। মুগ্ধ হয়েছেন বিশাল দাদলানি ও হিমেশ রেশ্মিয়াও। এদিন সারেগামাপার মঞ্চে অতিথি হিসেবে ছিলেন বিবেক ওবেরয়, তিনি রীতিমত মুগ্ধ হয়েছেন তা নিজের মুখেই জানালেন অভিনেতা।

Back to top button