ভাইরাল

মাত্র ৫ বছর বয়সেই দুর্দান্ত গান গিয়ে নজর কাড়লো বঙ্গ সন্তান প্রজ্ঞা, ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ এর ভিডিও ভাইরাল

সম্প্রতি সোনি টিভিতে আবারও শুরু হয়ে গিয়েছে জনপ্রিয় হিন্দি রিয়েলিটি-শো ‘ইন্ডিয়া গট ট্যালেন্ট’। এই শোয়ের এটি ৯ নম্বর সিজন চলছে। এই সিজনে বিচারকের আসনে আমরা দেখতে পাচ্ছি শিল্পা শেট্টি, কিরণ খের, বাদশা এবং মনোজ মুনতাসির কে। মঞ্চে প্রতিদিনই হাজির হচ্ছেন দেশের কোনা কোনা থেকে উঠে আসা প্রতিভারা।

তাদের প্রতিভা দেখে প্রত্যেকেরই থতমত খেয়ে যাবার জোগাড় প্রত্যেকই দারুন ট্যালেন্টেড এবং প্রত্যেকেই দর্শক এবং বিচারকদের মন জয় করে নিচ্ছে তাদের প্রতিভার দ্বারা। সম্প্রতিক কিছুদিন আগেই ইন্ডিয়ান গট ট্যালেন্ট এর মঞ্চে এসেছিল মা এবং মেয়ের জুটি। পাঁচ বছরের এক কন্যা সন্তানকে নিয়ে তার মা নিজের প্রতিভা দেখাতে এসেছিল মঞ্চে। মঞ্চে ওই ছোট্ট খুদের গানের প্রতিভা দেখে অবাক হয়েছেন সকলে। বাহবা মিলেছে প্রত্যেক বিচারকের।

ঐদিনের ঐ পর্বে মঞ্চে হাজির হয়েছিল বাঙালি মা মেয়ের জুটি। মায়ের নাম মুক্তা এবং পাঁচ বছরের শিশুদের নাম প্রজ্ঞা। জনপ্রিয় হিন্দি গান ঘর মরে পর্দেশিয়া গানটি করে রীতিমতো দর্শকদের তাক লাগিয়ে দিয়েছিল পাঁচ বছরের সেই খুদে। ওইটুকু খুদের মুখে এত কঠিন একটা গান শুনে অবাক তো হবারই কথা। শিল্পা শেট্টি ঐদিন বাচ্চা থেকে ভালোবেসে আদর করে কোলে তুলে নিয়েছিল এবং আশীর্বাদ করেছিল সে যাতে অনেক দূর অব্দি এগিয়ে যেতে পারে। এছাড়াও বাদশার সঙ্গে ওই খুদে ওই দিনকে ডিজে ওয়ালে বাবু গানটি গেয়েছিল। ছোট ওই খুদের মিষ্টতা এবং গানের প্রতিভা দেখে সকলেই মুগ্ধ হয়েছেন।

সম্প্রতি শোয়ের এই পর্বে ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দারুন ভাইরাল হয়েছে। সকলেই মা-মেয়ের এই জুটিকে দারুণ পছন্দ করেছে। বিশেষ করে প্রজ্ঞাকে সকলেই অনেক অনেক আশীর্বাদ এবং ভালোবাসা জানিয়েছে। নেটিজেনদের ভালোবাসা উপচে পড়েছে কমেন্ট বক্সে।

Back to top button