বলিউড

অন্তঃসত্ত্বা অবস্থাতেই পুল পার্টিতে মত্ত নেহা ধুপিয়া! ট্রোল্ড অভিনেত্রী

সোশ্যাল মিডিয়াতে কোন না কোন কারণে চর্চায় থাকেন নেহা ধূপিয়া। বর্তমানে আবারও নেটবাসীদের মধ্যে চর্চায় উঠে এলেন এই অভিনেত্রী। দ্বিতীয়বারের জন্য তিনি মা হতে চলেছেন সে কথা নিজেই সোশ্যাল মিডিয়াতে জানিয়েছিলেন। এবার অন্তঃসত্ত্বা অবস্থাতেই পুল পার্টিতে উপস্থিত হলেন নেহা ধূপিয়া। সম্প্রতি সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

দ্বিতীয়বারের জন্য মা হওয়ার আনন্দ পেতে চলেছেন অভিনেত্রী। নতুন অতিথি এখনো আসেনি পৃথিবীতে। তবে তার উদ্দেশ্যেই রাখা হয়েছিল এই পুল পার্টি। এদিন এই পার্টিতে পুলসাইডের নেহা ধূপিয়াকে দেখা গিয়েছিল কালো রংয়ের সুইমিং কস্টিউমে।

অন্তঃসত্ত্বা অবস্থায় এই কস্টিউমে তাকে বেশ লাগছিল তা মানতেই হবে। পুলসাইডের বেশ কয়েকটি ছবি নেটদুনিয়ায় শেয়ার করেছেন নেহা ধূপিয়া যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে তার অনুরাগীদের মধ্যে।

গর্ভাবস্থায় বিভিন্ন ছবি থেকে থেকেই শেয়ার করতেন নেহা ধূপিয়া। এই অবস্থায় কাটানো নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগীদের সঙ্গে প্রায় শেয়ার করেন অভিনেত্রী। কয়েকদিন আগেই তার বন্ধুরা তাকে স্বাদ খাইয়েছেন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে ভোলেননি অভিনেত্রী।

এই অবস্থায় তিনি তার কাজ থামাননি। শুটিং, ডাবিং এবং নানা ফটোশুটের কাজ করেছেন তিনি। সম্প্রতি নেহা ধূপিয়ার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে না হতেই তা মুহূর্তের মধ্যে ছড়িয়ে গেছে অভিনেত্রীর ভক্তদের মধ্যে। এই ছবি ভাইরাল হওয়ার পর থেকেই আসন্ন নতুন অতিথির জন্য সকলেই তাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন এবং তার সুস্থতা কামনা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

Back to top button