টলিউড

লাল পাড় সাদা শাড়িতে মোহময়ী অভিনেত্রী মধুমিতা সরকার! অভিনেত্রীর রূপে ফিদা নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ার যুগে কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। বর্তমান যুগে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া হল যেকোনো তারকার কাছে তার অনুরাগীদের কাছে পৌঁছনোর অন্যতম গুরুত্বপূর্ণ এবং একটি সহজ মাধ্যম। টলিউড থেকে শুরু করে বলিউড এবং হলিউডের তারকারা সোশ্যাল মিডিয়ায় সাবলিল।

তারা প্রায়ই নিজের অনুরাগীদের সঙ্গে ও সকল নেটিজেনদের সঙ্গে নানা ধরনের ছবি ও ভিডিও শেয়ার করে নেন। ভার্চুয়াল জগৎ-এ এই সমস্ত তারকাদের জনপ্রিয়তা নেহাতই কম নয়।

বর্তমানে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। আজকের দিনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন এই অভিনেত্রী। টলি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে বেশ অ্যাকটিভ। প্রায়ই নিজের সোশ্যাল সাইট থেকে নানা ধরনের ছবি ও ইনস্টা রিল শেয়ার করে থাকেন। যা নেট দুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে।

এই অভিনেত্রী যেকোনো ধরনের পোশাকে লাস্যময়ী। তার রূপে মুগ্ধ সকলেই। বর্তমান প্রজন্মের কাছে মধুমিতা সরকার একজন স্টাইল আইকন। একাধিক বাংলা ধারাবাহিক, ওয়েব সিরিজ এবং সিনেমায় অভিনয় করে ফেলেছেন এই অভিনেত্রী। এখনও তার হাতে রয়েছে একাধিক কাজ। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ধরনের ফটোশুট করে থাকেন মধুমিতা।

সম্প্রতি তেমনই একটি ফটোশুটের ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রী লাল পেড়ে সাদা শাড়ি পরে রয়েছেন এবং তার সাথে পড়েছেন একটি ডিজাইনার ব্লাউজ। কোমরের রয়েছে কোমরবন্ধ। এবারে একেবারে বঙ্গনারী রূপে সোশ্যাল মিডিয়ায় দেখা মিলেছে অভিনেত্রীর।

আর এই বঙ্গনারী লুক নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় গোটা নেটমাধ্যমে। পুজোর আগে অভিনেত্রীর এমন লোক তাক লাগিয়েছে সকলকে।

নিঃসন্দেহে মধুমিতা সরকার টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। ছোট পর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও ইতিমধ্যেই মিউজিক ভিডিও ও বড় পর্দাতেও কাজ করে ফেলেছেন এই অভিনেত্রী। এমনকি বর্তমানে ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করে ফেলেছেন মধুমিতা। বর্তমানে জনপ্রিয়তার চূড়ান্ত শিখরে বসে রয়েছেন এই অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button