বাংলা সিরিয়াল

বাংলাদেশী অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ‘মিঠাই’ ধারাবাহিকের সিদ্ধার্থ, ‘মিঠাই’-এর নায়ক আদৃতর নতুন প্রেম

বর্তমানে ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিক। শুরুর দিন থেকেই মিঠাই সকলের মনে জায়গা করে নিয়েছে, ধারাবাহিকে নিত্যনতুন টুইস্ট এর মাধ্যমে দর্শকদের আগ্রহ আরো বেড়েই চলেছে এই ধারাবাহিকের প্রতি। এই ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রায়। এই অভিনেতাকে নিয়ে মাঝেমধ্যে কিছু গসিপ শোনা যায়।

সম্প্রতি শোনা গিয়েছে আগামী নভেম্বর এই নাকি অভিনেতা বিয়ে সারছেন তার দশ বছরের পুরোনো প্রেমিকার সঙ্গে। কিছুদিন আগে নাকি দিতিপ্রিয়া রায় সঙ্গেও নাকি তার নাম জড়িয়েছিল। তবে এই সমস্ত কথা ঠিক কতটা সত্যি তার কোনো প্রমাণ পাওয়া যায়নি। তবে তার ক্যারিয়ারের শুরুর দিকে শোনা গিয়েছিল তিনি নাকি একজন বাংলাদেশী অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন।

টলিপাড়ার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরেই আদিত্যের ইন্ডাস্ট্রিতে পা রাখা তার প্রথম ছবি ২০১৮ সালে মুক্তি পেয়েছিল। ছবির নাম ছিল ‘নূর জাহান’। সেই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন বাংলাদেশী অভিনেত্রী পূজা চেরি।

এরপর পূজা এবং আদৃত কে বাংলাদেশ ও ভারতের সম্মিলিত ছবি প্রেম আমার২ তে দেখা গিয়েছিল। সেই সময়ের টলিপাড়ায় আদৃত এবং পূজার প্রেম নিয়ে বেশ গুঞ্জন উঠেছিল। নূরজাহান সিনেমা সেটেই দুজনের বন্ধুত্ব এবং সেই থেকেই নাকি প্রেমের সূত্রপাত হয়েছিল। পূজা একজন বাংলাদেশের জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী।

অভিনয় জগতে আসার আগেই প্রথম একটি বিজ্ঞাপনের মাধ্যমে পূজা সকলের নজর কেড়েছিল। এরপরে একের পর এক অফার আসতে থাকে তার কাছে। এরপর ভালোবাসার রঙ নামে একটি সিনেমায় প্রথম শিশুশিল্পী হিসেবে কাজ করেন তিনি। তারপর থেকেই একের পর এক সিনেমা ‘তবুও ভালোবাসি’, ‘ভালোবাসতে মন লাগে’, ‘অগ্নি’, ‘কৃষ্ণপক্ষ’ ও ‘বাদশা দ্য ডন’ ইত্যাদি ছবিতেও শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন পূজা।

তারপরেই নায়িকা হিসেবে তার প্রথম কাজ হয় ইন্দো বাংলাদেশী ছবি নূরজাহান এর মধ্যে দিয়ে। পরে পোড়ামন২ ছবির মাধ্যমে পূজা দর্শকের মধ্যে আলোচনায় চলে আসে। সম্প্রতি তাকে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। বাংলাদেশের জনপ্রিয় পরিচালক এস এ হক অলীক ও প্রযোজক খোরশেদ আলমের ছবি ‘ গলুই ‘ তে অভিনয় করবেন পূজা।

পূজার জন্ম হয় ২০০০ সালের ২০শে আগস্ট খুলনার গাজিয়াহাটে। সিদ্ধেশ্বরী গার্লস হাই স্কুলে তার প্রাথমিক পড়াশোনা এর পরে ঢাকা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে তাঁর বিশ্ববিদ্যালয়ের পড়াশুনা শেষ হয়। খুব কম বয়সেই নিজেকে অভিনেত্রী হিসেবে তুলে ধরেছেন পূজা এবং দর্শকের কাছে তিনি বর্তমানে দারুণভাবে জনপ্রিয়।

Back to top button