বলিউড

আন্তর্জাতিক সম্মান ‘গোল্ডেন গ্লোব’ জিতলো রামচরণ-এনটিআরের ‘নাটু নাটু’! শুভেচ্ছা জানালেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

দক্ষিণী পরিচালক হিসেবে ইতিমধ্যে গোটা ভারতবর্ষে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন এসএস রাজামৌলি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল তার নতুন সিনেমা ‘আরআরআর’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেতার রামচরণ এবং অভিনেতা এনটিআরকে।

বক্স অফিসে অসাধারণ সাফল্য লাভ করতে সক্ষম হয়েছিল দক্ষিণের এই সিনেমাটি। বলা যেতে পারে এই সিনেমার মাধ্যমে আরও একবার বলিউডকে পেছনে ফেলতে সক্ষম হয়েছিল দক্ষিনী ইন্ডাস্ট্রি। তবে এবার শুধুমাত্র ভারত নয় বরং আন্তর্জাতিক মহলে ভারতকে উপস্থাপনা করতে সক্ষম হলো এই সিনেমাটি। সম্প্রতি আন্তর্জাতিক পুরস্কার গোল্ডেন গ্লোব এর জন্য মনোনীত হয়েছিল এই সিনেমার নাটু নাটু গানটি।

এবং আজ অধীর আগ্রহে অপেক্ষা করা ভারতীয়দের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে গোল্ডেন গ্লোব জয় করতে সক্ষম হয়েছে এই গানটি। প্রসঙ্গত প্রায় এক দর্শক আগে জয় হো গানটির মাধ্যমে এ আর রহমানের হাত ধরে এই আন্তর্জাতিক সম্মান ভারতবর্ষে প্রবেশ করেছিল। আজ এক দশক পড়ে আবারো ভারতবর্ষের হাতে উঠে এসেছে এই সম্মানীয় আন্তর্জাতিক পুরস্কারটি।

এদিন গোল্ডেন গ্লোব পুরস্কার লাভের পরই সিনেমার গোটা টিমকে অভিনন্দন জানিয়েছেন ভারতবাসী এবং সেই তালিকায় যোগদান করেছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পাশাপাশি শুভেচ্ছা জানিয়ে টুইট করতে দেখা গিয়েছে গোল্ডেন গ্লোব জয়ী সুরকার এ আর রহমানকেও।

Back to top button