ভাইরাল

অবিশ্বাস্য কান্ড ঘটালেন গায়ক অরিজিত সিং! কোরিয়ান ব্যান্ড বিটিএসকে হারালেন জনপ্রিয়তার নিরিখে, গর্বের মুহূর্ত ভারতীয়দের জন্য

টলিউড কিংবা বলিউডের প্রথম সারির গায়ক বললেই উঠে আসে তার নাম। তবে তা সত্ত্বেও তিনি একেবারে মাটির মানুষ, একথা একাধিক বার স্বীকার করে নিতে দেখা গিয়েছে তার অনুগামীদের। পাশাপাশি তার সম্পর্কে মুখ খুলে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ইন্ডাস্ট্রির সহকর্মীরা। তবে আরো একবার নতুন করে বিশ্বের দরবারে ভারতীয়দের মুখ উজ্জ্বল করলেন গায়ক অরিজিৎ সিং।

প্রসঙ্গত মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে উঠে এসে এই মুহূর্তে বিশ্বের দরবারে ভারতকে উপস্থাপনা করতে দেখা যাচ্ছে গায়ক অরিজিৎ সিংকে। নিজের প্রতিভার মাধ্যমে দর্শকদের মনে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছেন তিনি। তবে এবার প্রতিযোগিতার নিরিখে বিশ্বের অন্যতম জনপ্রিয় ব্যান্ড বিটিএসকে পিছনে ফেলতে সক্ষম হলেন অরিজিৎ সিং।

বলাই বাহুল্য এই তথ্য সামনে আসতেই চমকে গিয়েছেন অনুগামীরা। কারণ এই মুহূর্তে বিটিএস-এর জনপ্রিয়তা আকাশছোঁয়া এবং আন্তর্জাতিক মহলে অনুগামী রয়েছে তাদের। তবে সেই প্রতিযোগিতার সামনে দাঁড়িয়েও কিন্তু পিছিয়ে পড়েননি অরিজিৎ সিং।

বরং সম্প্রতি স্পটিফাই এর পক্ষ থেকে যে তালিকা প্রকাশ করা হয়েছে সেখানে দেখা গিয়েছে ৬ কোটি ৬১ লক্ষ অনুগামী সংখ্যা নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছেন এই ভারতীয় গায়ক। অনেক নামিদামি আন্তর্জাতিক তারকাকে পেছনে ফেলে দিয়েছেন তিনি এই তালিকাতে। বলাই বাহুল্য এই তালিকা প্রকাশ হতেই উচ্ছ্বসিত হয়ে উঠেছে অরিজিৎ সিং এর অনুগামীরা।

Back to top button