বাংলা সিরিয়াল

‘এই চরিত্রটায় অভিনয় করতে খুব ভালো লাগছে’! ‘দুশ্চরিত্র’ অনুজের সমালোচনার বিপরীতে এবার মুখ খুললেন অভিনেতা রনজয় বিষ্ণু

দীর্ঘ ১২ বছর টলিউড ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই কাটিয়ে ফেলেছেন অভিনেতার রনজয় বিষ্ণু। এই মুহূর্তে স্টার জলসার গুড্ডি ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে প্রথম থেকে দর্শকদের কাছে প্রশংসিত হলেও এই মুহূর্তে ধারাবাহিকের গল্প অনুযায়ী তার চরিত্রটির মধ্যে বিভিন্ন রকম দ্বন্দ্ব দেখা গিয়েছে যা মোটেও পছন্দ করছেন না দর্শকদের একটি বড় অংশ।

যে কারণে ক্রমাগত সমালোচনার সম্মুখীন হতে হচ্ছে এই ধারাবাহিকের মুখ্য চরিত্র অনুজকে। তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল এই চরিত্রের অভিনেতা রনজয় বিষ্ণুকে। সম্প্রতি এক বেসরকারি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন এই চরিত্রটিতে অভিনয় করা তিনি অত্যন্ত উপভোগ করছেন।

কারণ হিসেবে তিনি জানিয়েছেন এই চরিত্রটির মধ্যে বিভিন্ন রকম দ্বন্দ্ব রয়েছে, যেমন চরিত্রটি উপর থেকে ভীষণ কঠিন হলেও ধারাবাহিকের নায়িকা তাকে আসল ভালোবাসা কি তা বুঝিয়ে তুলতে সক্ষম হয়েছে। পাশাপাশি অভিনেতা পরকীয়া প্রসঙ্গে মুখ খুলে জানিয়েছেন ধারাবাহিকে পরকীয়া দেখানো হচ্ছে না বরং অনুজ এর আসল ভালবাসা হলো গুড্ডি, এবং না বুঝেই কেবলমাত্র ভালো লাগার খাতিরে বিবাহবন্ধনে আবদ্ধ হতে দেখা গিয়েছে তার চরিত্রটিকে শিরিনের সঙ্গে। তবে অভিনেতার এই অজুহাত কিন্তু মানতে রাজি নন এই ধারাবাহিকের সমালোচকদের একটি বড় অংশ।

Back to top button