বলিউড

ভারতের ‘পর্নোগ্রাফি’র মূল পান্ডা শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা! কিভাবে চালাতেন পর্ন-ব্যবসা প্রকাশ্যে এলো তথ্য

পর্ন চক্রের সঙ্গে জড়িত থাকার কারণে গতকাল মুম্বাই পুলিশের হাতে জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রযোজক রাজ কুন্দ্রা। অভিযোগ, এর আগেও মার্চ মাসে এই একই মামলায় জিজ্ঞাসাবাদ করা হয়েছিল তাকে।

এবার যথেষ্ট তথ্য-প্রমাণ হাতে নিয়েই মুম্বাই পুলিশ গ্রেপ্তার করেছে রাজকে। গ্রেপ্তারের সঙ্গে সঙ্গেই সামনে এসেছে তার গোটা নীল ছবির চক্র চালানোর পদ্ধতি। শোনা গেছে মুম্বাইতে বিভিন্ন অভিনেত্রীদের দিয়ে পর্ন ছবির শুটিং করাতেন রাজ। তারপর একটি বিশেষ অ্যাপের মাধ্যমে বিদেশে পাচার করতেন সেই পর্ন ছবিগুলিকে।

রাজের সঙ্গে সঙ্গেই আরও নজন এই মামলায় গ্রেপ্তার হয়েছেন। এবং তাদের সকলের মুখেই এই মামলার একজন প্রধান চক্রী হিসেবে উঠে এসেছে রাজ কুন্দ্রার নাম। জানা গেছে হটশটস নামের ওই অ্যাপের মাধ্যমে পর্ন ছবিগুলি আমেরিকায় পাঠাতেন রাজ।

পাশাপাশি ওই ওয়েবসাইটে এমন কায়দা করেছিলেন তিনি যাতে সাত দিনের পুরনো হলেই ভিডিওগুলি নিজের থেকেই আপনা আপনি ডিলিট হয়ে যেত ওয়েবসাইট থেকে।পাশাপাশি এই ওয়েবসাইটে দু জিবি পর্যন্ত ডাটা আপলোডের সুযোগ ছিল। ফলে অসংখ্য নীল ছবি ইতিমধ্যেই রাজ আপলোড করেছেন বলে দাবি মুম্বাই পুলিশের।

পুলিশের আরও দাবি এই মামলায় জড়িত একজন অভিনেত্রীর মেল থেকে পনেরোরও বেশি পর্ন ছবির হদিশ পাওয়া গিয়েছে। তবে গোটা ঘটনা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি শিল্পা নিজে।

Back to top button