বাংলা সিরিয়াল

মিঠাই-সিদ্ধার্থের ফুলশয্যার দৃশ্যের শুটিং এর ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, দেখুন কিভাবে দুজন অভিনয় করলেন ফুলশয্যার দৃশ্যে

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ খুব বেশিদিন হয়নি সম্প্রচারিত হওয়া শুরু হয়েছে ছোটপর্দায়। তবে এর মধ্যেই ধারাবাহিকটি মন জয় করে নিয়েছে এক বিরাট সংখ্যক দর্শকের। ফলে টিআরপি রেটিং লিস্টে সবসময়ই উপরের দিকে থাকছে মিঠাই ধারাবাহিকটি।

তবে এই জনপ্রিয়তার কৃতিত্ব অনেকটাই পেয়েছে অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি ধারাবাহিকের গল্প। সম্প্রতি সেখানে দেখানো হয়েছে ধারাবাহিকের নায়ক-নায়িকা মিঠাই এবং সিদ্ধার্থ ডিভোর্সের পর ফুলশয্যার রাত কাটাচ্ছে। বলাই বাহুল্য নেটিজেনদের মধ্যে দারুণ জনপ্রিয় হয়েছে এই এপিসোডটি।

তবে সম্প্রতি প্রকাশিত হয়েছে ধারাবাহিকের শুটিং এর দৃশ্য। যেখানে দেখা গেছে ধারাবাহিকের নায়ক-নায়িকা সহ অন্যান্য চরিত্ররা একসঙ্গে দৃশ্যগুলি রিহার্সাল করছেন। পাশাপাশি ভিডিওর মাধ্যমে নেটিজেনরা জানতে পেরেছেন যে কতটা মজায় মেতে থাকেন শুটিং সেটে সকলে।

কারণ রিহার্সালের সময় গুরুগম্ভীর ডায়লগ বললেও হেসে গড়িয়ে পড়তে দেখা গেছে অভিনেতা-অভিনেত্রীদের ।পাশাপাশি শুটিং এর দৃশ্যের সঙ্গে সঙ্গে মিঠাই এবং সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন যারা অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা এবং অভিনেতা আদৃতকে দেখা গেছে দর্শকদের উদ্দেশ্যে বিশেষ বার্তা পাঠাতে। তারা জানিয়েছেন দর্শক যেভাবে ধারাবাহিকটিকে ভালোবাসছেন তাতে তারা অত্যন্ত কৃতজ্ঞ।

পাশাপাশি অনুগামীদের কাছে তারা অনুরোধ রেখেছেন যেন এভাবেই ধারাবাহিকটিকে তারা ভালবাসতে থাকেন। তবে মিঠাই সিদ্ধার্থের বলার অপেক্ষা রাখেন না অনুগামীরা। কারণ প্রকাশের পরই রীতিমতো ভাইরাল হয়েছে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায়।

Back to top button