বলিউড

নিজের শরীরের রক্ত দিয়েই ডিম্পলের সিঁথিতে সিঁদুর দিয়েছিলেন বিক্রম বাত্রা! শেরশাহ ছবিতে দেখানো দৃশ্য গুলির অধিকাংশই বিক্রম বাত্রার বাস্তব জীবনের সঙ্গে মিল রেখেই ছবিতে ব্যবহৃত হয়েছে, যা দেখে অবাক হয়েছেন দর্শকরা

এবছর স্বাধীনতা দিবসের দিন অ্যামাজন প্রাইম OTT তে মুক্তি পেয়েছে কার্গিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবন কাহিনী ‘শেরশাহ’। ছবিতে বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং ক্যাপ্টেন বিক্রমের বাগদত্তা ডিম্পল চিমার ভূমিকায় অভিনয় করেছেন কিয়ারা আদবাণী।

বর্তমানে অ্যামাজন প্রাইম এর সবথেকে হিট এবং বেশি রেটিং পাওয়ার ছবির তালিকায় রয়েছে শেরশাহ। সিনেমার প্রতিটি অংশ দর্শকের মন ছুঁয়ে গিয়েছে বিশেষ করে ডিম্পল চিমা এবং বিক্রম বাত্রার কেমিস্ট্রি দর্শকের চোখের জল এনে দিয়েছে।

শুধুমাত্র দর্শক না ক্যাপ্টেন বিক্রমের পরিবারের সকলেই এই সিনেমা দেখে মুগ্ধ। বিক্রম বাত্রার বাবা গিরিধারী লাল বাত্রা এবং মা কমল কান্তা বাত্রাও এই সিনেমার দৃশ্য দেখে নিজেদের চোখের জল ধরে রাখতে পারেননি।

শেরশাহ ছবিতে ক্যাপ্টেন বিক্রম বাত্রার কার্গিল যুদ্ধের পাশাপাশি ডিম্পল চিমার সঙ্গে কাটানো কিছু মুহূর্ত তুলে ধরা হয় যা দেখে দর্শক প্রচন্ডভাবে ইমোশনাল হয়ে পড়েন। ছবিতে সমস্ত দৃশ্য বাস্তবের সাথে মিলিয়ে রাখা হয়েছে।

এই ছবির মাধ্যমে প্রথম সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানির জুটি দর্শকের সামনে এসেছে দুজনের কেমিস্ট্রি দর্শকের দারুণভাবে পছন্দ হয়েছে রীতিমতো এই ছবির পর দুজন দশকের থেকে প্রচুর ভালোবাসা পেয়েছেন। আগামী দিনে আবারও এই জুটিকে দর্শক পর্দায় দেখতে চাওয়ার দাবি জানিয়েছেন।

Back to top button