বলিউড

মুসলিম বাড়িতে গণেশ পুজো! গণেশ চতুর্থীর দিন গণেশ পুজো করতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হলেন সাইফ-কারিনা, মুসলিম পরিবারে হিন্দু ধর্মের পুজো মেনে নিতে নারাজ নেটিজেনরা

শুক্রবার ছিল শুভ গণেশ চতুর্থী, এইদিন গণেশ বন্দনায় মেতেছিল সারা দেশ। সকলের ঘরে ঘরে ওই দিন আয়োজিত হয়েছিল গণেশ পুজো, বাদ পড়েনি সেলিব্রিটি তারকারাও। এমনকি নবাব পরিবার এই গণেশ পুজো থেকে বাদ যায়নি। সাইফ আলী খানের বাড়িতেও ছোট করেই আয়োজন করা হয়েছিল গণেশ পুজোর।

সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সাইফ। এটি জাহাঙ্গীরের প্রথম গণেশ চতুর্থী সুতরাং কিছুটা স্পেশাল সাইফ-কারিনার পরিবারের কাছে। পাশাপাশি কয়েকদিন আগেই নিজেদের নতুন বাড়িতে শিফট হয়েছেন সাইফ-কারিনা সহ তাদের পুত্ররা।

তৈমুর নিজের হাতে কাদামাটি দিয়ে গণেশের একটি সুন্দর মূর্তি বানিয়ে ছিল সেই মূর্তি ও পূজিত হলো পুজোর দিন। সেই ছবি নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন বলিউডের বেবো।

তৈমুরের হাতে বানানো গণেশ নিজের হাতেই আসনে প্রতিষ্ঠিত করেছেন করিনা লাল হলুদ কমলা রঙে বানানো গণেশ মূর্তি টি পূজিত হয়েছে। পরিবারের সকলের সাথে ছবি পোস্ট করেন করিনা তবে জেহ কোন ছবি পোস্ট করেননি তিনি।

কারিনার পোস্ট করা ছবিতে নেটিজেনরা যেমন তৈমুরের তৈরি গণেশের প্রশংসায় পঞ্চমুখ, তেমনি একাংশ নেটিজেন কটাক্ষের বন্যা বইয়ে দিয়েছে মুসলমান পরিবারে হিন্দু রেওয়াজি গনেশ পূজা নিষিদ্ধ তাই বার বার উল্লেখ করা হয়েছে কমেন্ট বক্সে।

সোশ্যাল মিডিয়া জুড়ে সাইফ এবং কারিনাকে ট্রোল করা হয়। এর আগেও বহুবার বহু কারণে ট্রল হয়েছে সাইফ-কারিনা যদিও সেইসবকে বিশেষ পাত্তা দেয়নি এই জুটি। দুই ছেলের নামকরণ এর সময় নির্ধারণ করেছিল সাইফ এবং কারিনাকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন আমাদের আরো অনেক কাজ রয়েছে নেটিজেনদের এই সমস্ত ট্রোল নিয়ে পড়ে থাকলে আমাদের চলবে না।

সাইফ এবং কারিনা স্পষ্ট জানিয়েছেন যে আমাদের সন্তান আমরা কি নাম রাখবো সেটি সম্পূর্ণ আমাদের সিদ্ধান্ত। নেটিজেনদের কথায় আমরা চলবো না নেটিজেনরা আছেই সমালোচনা করার জন্য তাদের সমালোচনা উত্তর আমরা দিতে গেলে তীব্র সমালোচনার সৃষ্টি হবে কথায় কথা বাড়ে তাই জন্য এই সমস্ত ট্রোল কে পাত্তা না দেওয়াই ভালো।

Back to top button