বলিউড

ছেলের প্রথম ডেবিউতে একেবারে ফাটিয়ে নাচলেন মিঠুন! ৭০ এর কোঠায় দাঁড়িয়েও এখনো তিনি ডিস্কো ‘কিং

একটা সময় ছিল যখন বলিউডকে জমিয়ে দিয়েছিলাম কয়েকজন বাঙ্গালী। তাঁদের মধ্যে একজন হলেন মিঠুন চক্রবর্তী। তবে সেদিনের মিঠুন আর আজকের মিঠুনের মধ্যে যথেষ্ট পার্থক্য রয়েছে। আজকে তিনি ‘মহাগুরু’। নিজের প্রতিভার জোড়ে আজকে কোটি কোটি দর্শকের মনে রাজত্ব করছেন তিনি।

তবে এবার অভিনয় জগতের খেলার ময়দানে পা রাখতে চলেছেন তাঁর ছোট ছেলে নমশি চক্রবর্তী। যদিও ইতিমধ্যেই ছেলের লাইমলাইট ছিনিয়ে নিয়েছেন তিনি। বেশ কিছু দিন আগে থেকেই শোনা গিয়েছিল ব্যাড বয় নামক একটি সিনেমার হাত ধরে বলিউডে আসছে সুপারস্টার মিঠুনের ছোট ছেলে নমশি। বাবার সাথে মুখের অনেক মিল তাঁর। তাঁর বিপরীতে দেখা যাবে নবাগতা অভিনেত্রী আমরিনকে।

খুব স্বাভাবিকভাবেই নমশির অভিনয় দক্ষতা দেখার জন্য মুখিয়ে আছেন দর্শক। যদিও এর আগেই ‘ব্যাড বয়’-এর গান ‘জনাবে আলি’তে বাবার সাথে পায়ের পা মিলিয়ে নাচতে দেখা গেলো তাঁকে। সম্প্রতি ছবিটির নির্মাতা এই গানের ভিডিও রিলিজ করেছেন। রিলিজের খবর পাওয়ার পর থেকে সকলের মনে হচ্ছিল তাহলে নায়ক নায়িকাকে দেখা যাবে। কিন্তু সেখানে এলো বড় সারপ্রাইজ। এই পার্টি ট্র্যাক ধরনের গানে দেখা গেলো বাবা ছেলেকে একসাথে।

বলা বাহুল্য এই প্রথম একসাথে স্ক্রিনে দেখা গেলো তাঁদের। যদিও দর্শক বেশ পছন্দ করেছেন। এমন কী সিনেমা নিয়েও বেশ উত্তেজনা রয়েছে দর্শক মহলে। এই সিনেমার গান লিখেছেন এবং কম্পোজ করেছেন বলিউডের নামী সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া। গানটি রিলিজ হওয়ার মাত্র ৮ ঘন্টার মধ্যে প্রায় ১৪ লাখ মানুষ গানটি দেখেছেন। রাজকুমার সন্তোষী পরিচালিত এই সিনেমায় নমশি আমরিন ছাড়াও অভিনয় করেছেন জনি লিভার, রাজপাল যাদব, দর্শন জরিওয়ালা প্রমুখ। আগামী বড় পর্দায় ২৮ শে এপ্রিল রিলিজ করবে এই সিনেমা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh