টলিউড

ব্যোমকেশ হিসেবে আবারও নতুন মুখ দেখা যাবে টলিউডে, নিজের মুখেই একথা জানান দেব, বিপরীতে সত্যবতী হিসেবে কাকে চাইছেন দেব, রুক্মিণী না অন্য কেউ

সমাজ মাধ্যমে ব্যোমকেশ নিয়ে একসময়ে ভালোই ট্রোল হয়েছিল, থুড়ি থুড়ি ব্যোমকেশ নিয়ে নয়, বরং এই চরিত্রে যেসকল অভিনেতাকে দেখা গেছে তাঁদের নিয়ে। অভিনেতাদের অভিনয় দক্ষতা নিয়ে কিন্তু কখনো কথা হয়নি, কারণ এই তালিকায় উত্তম কুমার থেকে শুরু করে ছিলেন আবীর চ্যাটার্জী, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী। উপরিউক্ত সবার অভিনয় কারোরই অপছন্দ নয়। বরং তাঁদেরকে ব্যোমকেশ ভেবে আপন করেও নিয়েছেন অনেকে। তবে এতগুলো ব্যোমকেশ? এই নিয়েই শুরু হয়েছিল ফেসবুকে হাসাহাসি।

তবে ইতিমধ্যেই এই তালিকায় নিজের নাম নথিভুক্ত করলেন সুপারস্টার দেব। বিগত কয়েক বছর ধরে দেব এন্টারটেইনমেন্ট ভেনচারস্, অর্থাৎ দেবের নিজস্ব প্রযোজনা সংস্থাই দিচ্ছে একের পর এক সুপারহিট সিনেমা। এই প্রযোজনা সংস্থা থেকেই মুক্তি পেতে চলেছে পরবর্তী ব্যোমকেশ ছবি। ছবির নাম ইতিমধ্যেই প্রকাশ করেছেন দেব। টুইট করে তিনি লিখলেন, “ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্তি উপলক্ষে অভিনেতা হিসাবে আমার আগামী ছবির কথা ঘোষনা করছি, ব্যোমকেশ দূর্গ রহস্য”।

তবে সত্যবতী কে হবে? আপাতত মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন দেব, বাঘাযতীনের শ্যুটিং শেষে পরবর্তী ছবির প্রস্তুতির আগে আছে একটু সময়, তাই বেরিয়ে পড়লেন দেব। কিন্তু রুক্মিণী নয় তাঁর সত্যবতী। শোনা যাচ্ছে অভিনেত্রী মৌনি রায়ের কথা। কোচবিহারের মেয়ে মৌনি, বলিউডেই একাধিক কাজ তাঁর, অভিনেতা অক্ষয় কুমারের সাথেও স্ক্রিন শেয়ার করেছেন তিনি ‘গোল্ড’ ছবিতে। তবে এইবার শেষমেষ টলিউডে পা রাখতে চলেছেন তিনি।

দেবের হাত ধরেই সত্যবতীর চরিত্রে বাংলা সিনেমার পথ শুরু হবে মৌনির। অঙ্কুশের আসন্ন একটি ছবিতে আইটেম সং-এ দেখা যাবে মৌনিকে এমন কথাও জানা গেছিল। তবে কোনটি আগে আসতে চলেছে সেটাই দেখার। মৌনি নিজের পারিশ্রমিক সম্পর্কে ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন প্রযোজনা সংস্থাকে, কথাবার্তাও চলছে বেশ। অজিতের চরিত্র কে করবেন তা ঠিক হয়ে গেছে, দেখা যাবে অম্বরীশ ভট্টাচার্যকে। ব্যোমকেশ দূর্গ রহস্যে দেব ব্যোমকেশ, মৌনি সত্যবতী, আর অম্বরীশ অজিত, কেমন হবে এই ছবি?

Back to top button

Ad Blocker Detected!

Refresh