বলিউড

চরম সাহসী পোশাক পরা নেহার সঙ্গে উদ্দাম ঘনিষ্ঠ নাচ ৭০ বছরের মিঠুন চক্রবর্তীর! ‘এখনো এতো এনার্জি’, কটাক্ষ নেটিজেনদের

একসময় টলিউড থেকে বলিউড কাঁপাতে দেখা গিয়েছে ‘ডিস্কো ড্যান্সার’ মিঠুন চক্রবর্তীকে। বর্তমানে বড় পর্দায় সেভাবে আর নাচতে দেখা না গেলেও কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘হুনারবাজে’র মঞ্চে এখন বিচারক হিসেবে দেখতে পাওয়া যায় মিঠুন চক্রবর্তীকে। এবার সেখানেই উদ্দাম নেচে নেটিজেনদের অবাক করে দিলেন এই জনপ্রিয় অভিনেতা।

প্রসঙ্গত সম্প্রতি এই রিয়েলিটি শো এর মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছিল জনপ্রিয় বলিউড গায়িকা নেহা ভাসিনকে। তিনি কিছুদিন আগে ‘বিগবসে’ প্রতিযোগী হিসেবে উপস্থিত হয়েছিলেন। সেখানেই ‘রামলীলা’ গানের সঙ্গে সাহসী পোশাক পরা নেহাকে যোগ্য সঙ্গত করে সকলকে চমকে দিয়েছেন মিঠুন চক্রবর্তী। বলাই বাহুল্য নেহার সঙ্গে তাল মিলিয়ে তার উদ্দাম নাচ দেখে দর্শকরা বিশ্বাসই করতে পারছেন না যে ৭০ বছর বয়স পার হয়ে গিয়েছে এই প্রবীণ অভিনেতার। তবে দর্শকদের থেকে প্রশংসার পাশাপাশি বেশকিছু সমালোচনারও সম্মুখীন হতে হয়েছে এই বর্ষীয়ান অভিনেতাকে।

অনেকেই জানিয়েছেন এই বয়সে মিঠুন চক্রবর্তীর এই ধরনের নাচ আর মোটেও দেখতে ভালো লাগছেনা। তবে অভিনেতার অনুগামীরা কিন্তু জানিয়েছেন এদিন ‘হুনারবাজে’র মঞ্চে নেচে মিঠুন চক্রবর্তী প্রমান করে দিয়েছেন যে তরুণ অভিনেতাদের সঙ্গে এখনো চাইলে রীতিমতো পাল্লা দিতে পারেন তিনি। এদিন তার নাচ দেখে অবাক হয়ে যেতে দেখা গিয়েছে উপস্থিত আরেক বিচারক, বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়াকেও।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Back to top button