টলিউড

‘মা হয়েও বাড়েনি একফোঁটা মেদ’! সাহসী পোশাকে ফটো পোস্ট করতেই অভিনেত্রী নুসরত জাহানের চাবুক ফিগারে ঘায়েল পুরুষ অনুগামীরা

টলিউডের অন্যতম বিতর্কিত একজন অভিনেত্রী হলেন নুসরত জাহান। ব্যক্তিগত জীবনের কারনে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় সাধারণ মানুষের কাছে সমালোচনার সম্মুখীন হতে হয় তাকে। তবে সোশ্যাল মিডিয়ায় তার অনুগামী সংখ্যাও কিন্তু নেহাত কম নয়। যে কারণে তিনি কোন ফটো কিংবা ভিডিও পোস্ট করলে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশিক্ষণ সময় লাগে না। এবার তেমনই একটি ফটো পোস্ট করে অভিনেত্রী নুসরত জাহান ঘুম উড়িয়ে দিলেন অনুগামীদের। প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় গোলাপি রঙের একটি ফ্লোরাল লেহেঙ্গায় নিজের একটি ফটো পোস্ট করেছিলেন অভিনেত্রী।

সেই খোলামেলা পোশাকে তার মারকাটারি চেহারা দেখে প্রশংসা না করে থাকতে পারেননি তার অনুগামীরা। কমেন্টের মাধ্যমে অনেকেই জানিয়েছেন যেভাবে মা হওয়ার পরেও নিজের নায়িকাসুলভ চেহারা অভিনেত্রী মেনটেন করে চলেছেন, তা সত্যিই প্রশংসনীয়। তবে একই সঙ্গে বেশ কিছু কটাক্ষ নজরে পড়েছে অনুগামীদের। সোশ্যাল মিডিয়ায় কমেন্টের মাধ্যমে অনেকেই জানিয়েছেন মা হওয়ার পরে এ ধরনের পোশাক পরা অভিনেত্রীর মোটেই উচিত হচ্ছে না।

তবে বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ার পরামর্শকে বিশেষ গুরুত্ব দিতে রাজি নন অভিনেত্রী। পাশাপাশি তার অনুগামীরা জানিয়েছেন দারুন লাগছে দেখতে তাদের প্রিয় অভিনেত্রীকে। বলা যেতে পারে একটা ফটোর মাধ্যমেই সোশ্যাল মিডিয়ায় আগুন ধরিয়ে দিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button