বলিউড

‘দিদি এখনো আমার সঙ্গেই আছেন’! প্রয়াত লতা মঙ্গেশকরের কথা বলতে গিয়ে এবার কেঁদে ফেললেন গায়িকা আশা ভোঁসলে

কিছুদিন আগেই দীর্ঘ শারীরিক অসুস্থতার কারণে প্রয়াণ ঘটেছে জনপ্রিয় ভারতীয় গায়িকার লতা মঙ্গেশকরের। তার মৃত্যুতে শোকাহত অনুগামীরা জানিয়েছিলেন বলিউডে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা কখনই পূরণ করা সম্ভব হবে না। তবে এবার ‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স’ এর মঞ্চে দিদি লতার কথা ভেবে চোখে জল আসতে দেখা গেল গায়িকা আশা ভোঁসলের। প্রসঙ্গত দিদি লতার সঙ্গে আশা ভোঁসলের সুসম্পর্কের কথা সকলেরই জানা।

তাই দিদিকে হারিয়ে বেশ অসহায় হয়ে পড়েছেন এই বর্ষীয়ান গায়িকা। এদিন তিনি বিচারক হিসেবে ‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স’এর মঞ্চে উপস্থিত হতেই দুই খুদে প্রতিযোগী নাচের মাধ্যমে লতা এবং আশার সম্পর্কের কথা ফুটিয়ে তুলেছিলেন। এবং তা দেখে চোখের জল আটকে রাখতে পারেননি গায়িকা আশা ভোঁসলে। দিদির কথা বলতে গিয়ে তিনি জানিয়েছেন সবাই হয়তো মনে করেন যেহেতু লতা মঙ্গেশকরের মৃত্যু হয়েছে তাই হয়তো তিনি সবাইকে ছেড়ে চলে গিয়েছেন।

কিন্তু তিনি এখনো মনে করেন লতা মঙ্গেশকর এখনো তার সঙ্গেই রয়েছেন। বলাই বাহুল্য প্রবীণ এই গায়িকার মুখে লতা মঙ্গেশকরের স্মৃতিচারণার কথা শুনে চোখের জল আটকে রাখতে পারেননি নেটিজেনরাও। কমেন্টের মাধ্যমে এদিন প্রয়াত গায়িকার আত্মার শান্তি কামনা করেছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

Back to top button