টলিউড

ক্যামেরার সামনেই মুহূর্তে বদলে ফেললেন পোশাক! অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর এক ঘুষিতেই কাত নেটদুনিয়া

টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। মূল ধারার ছবি থেকে শুরু করে পরিনীতার মত অন্য ধারার ছবি, সবকিছুতেই নিজের প্রতিভার ছাপ রাখতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। প্রতিদিনই ক্রমাগত হারে বাড়ছে তার অনুগামী সংখ্যা। এবার সেই অনুগামীদেরই মন আরো একবার নতুন করে জয় করে নিতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে দারুণ সক্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে বিভিন্ন রকম ফটো এবং ভিডিও শেয়ার করে নিতে দেখা যায় তাকে। এবার তেমনই একটি ফটোশুটের সময় তৈরি করা রিল ভিডিও অনুগামীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। যেখানে তাকে দেখা গিয়েছে মুহুর্তের মধ্যেই একটি পোশাক ছেড়ে অপর একটি স্টাইলিশ পোশাক পরে ফেলতে। পাশাপাশি পোশাক বদলানোর মাঝে ক্যামেরা লক্ষ্য করে ঘুসি ছুঁড়ে দিতেও দেখা গিয়েছে শুভশ্রীকে।

বলাই বাহুল্য তার এই ভিডিও মন জয় করে নিয়েছে তার পুরুষ অনুগামীদের হৃদয়। তারা জানিয়েছেন দিন দিন আরো সুন্দর হয়ে উঠছেন ইউভানের মা। প্রসঙ্গত এর আগে ব্যক্তিগত জীবনে সময় দেওয়ার জন্য বড় পর্দা থেকে দীর্ঘদিন অনুপস্থিত হতে দেখা গিয়েছিল শুভশ্রীকে। তবে খুব শীঘ্রই ‘ডক্টর বক্সী’ সিনেমার মাধ্যমে আবারও বড় পর্দায় ফিরবেন অভিনেত্রী।

Back to top button